ডেস্ক: উপত্যকায় আতঙ্ক সৃষ্টিকারী জঙ্গিদের কোনওভাবে রেহাত করা হবে না বলে আগেই হুঁশিয়ারি দিয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সেই অনুযায়ী, উপত্যকায় চলছে অল আউট অপারেশন। বুধবার তিন জঙ্গিকে খতম করার পর এদিন ফের সেনা গুলিতে নিকেশ হল তেহরিক উল মুজাহিদিনের এক জঙ্গি।

এদিন ঘটনাটি ঘটেছে জম্মু কাশ্মীরের পুলওয়ামার ফতেহ কাদেল এলাকায়। অভিযান চলাকালীন জঙ্গিদের গুলিতে শহিদ হয়েছেন এক পুলিশ কর্মী আহত হয়েছেন ২ আধিকারিক। গোপন সূত্রে ওই এলাকায় জঙ্গি লুকিয়ে থাকার খবর পেয়ে গতকাল থেকেই এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছিল সেনা। বুধবারই খতম করা হয় ৩ জঙ্গিকে। আরও জঙ্গি লুকিয়ে আছে সন্দেহে জারি ছিল তল্লাশি। দুপক্ষের গুলির লড়াইয়ের শেষে এদিন খতম হল আরও এক জঙ্গি। এখনও ওই এলাকায় জঙ্গি লুকিয়ে রয়েছে বলে অনুমান করা হচ্ছে।

অন্যদিকে, বৃহস্পতিবার পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে সদ্য জঙ্গি সংগঠনে যোগ দেওয়া এক কাশ্মীরী পড়ুয়াকে। বুধবার, উত্তর কাশ্মীরের পট্টন এলাকায় পুলিশের ডেপুটি সুপারিন্টেডেন্ট সহ বেশ কয়েকজন পুলিশকর্মী এলাকায় টহল দিচ্ছিল তখনই তাঁদের গাড়িকে লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে ওই যুবক। তাঁর সঙ্গিরা পালালেও ফয়জন মাজিদ নামের ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here