মহানগর ওয়েবডেস্ক: ফের বিস্ফোরক কুণাল ঘোষ। এর আগে সারদা কাণ্ডে সিবিআই-এর কাছে হেফাজতে থাকাকালীন কিছু গুরুত্বপূর্ণ মন্তব্য করেন কুণাল। তিনি জানান সারদা মামলাতে অনেক তথ্য রয়েছে কলকাতা পুলিশের তৎকালীন পুলিশ কমিশনার রাজীব কুমারের কাছে। তাই তাঁকে অবিলম্বে মুখোমুখি বসিতে জেরা করার জন্য দাবি জানান কুণাল ঘোষ। এবার ইডির কাছেও একই দাবি করে বসলেন কুণাল। তবে এবার ব্যক্তি আলাদা। সূত্রের খবর, বর্তমান বিজেপি নেতা তৎকালীন তৃণমূল কংগ্রেসের নেতা মুকুল রায়ের নাম করেছেন কুণাল। তিনি জানিয়েছেন, এবার সারদা কাণ্ডে তাঁর বিপরীতে মুখোমুখি বসিয়ে মুকুল রায়কে জিজ্ঞাসা করা হোক। এদিন ইডির দফতরে সারদা কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য গেলেও সারদা মামলাতে সিবিআই-এর কাছে যান তিনি। সেই সময় বাইরে বেড়িয়ে উপস্থিত সাংবাদিকদের কুণাল বলেন, ”যখন কোনও এজেন্সি ডেকেছে, তখনই আমি গিয়েছি। আগামী দিনেও একই কাজ করব।”

সূত্রের খবর, সারদা মামলাতে মুকুল রায়কে জিজ্ঞাসা করার জন্য আবেদন জানিয়েছেন কুণাল ঘোষ। তিনি এও দাবি করেছেন প্রয়োজনে তাঁর সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করারও আবেদন করেছেন কুণাল। এই বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুণাল বাবু জানান, ”সিবিআই আমাকে বলেছিল রাজীব কুমারের সঙ্গে মুখোমুখি বসতে, সেটা মেনে ছিলাম। তাই আমি সিবিআই কিংবা ইডির গোয়েন্দাদের অনুরোধ করেছি মুকুল রায়ের সঙ্গেও জেরাতে বসানো হোক আমায়।” তাঁর পাশাপাশি অভিনেতা মিঠুন চক্রবর্তীর নামও উঠে আসে তাঁর মুখে।

তিনি জানান, ”মিঠুনদাকে আমি শ্রদ্ধা করি। কিন্তু সারদা মিডিয়াতে ওনার যতটা কাজ করার কথা ছিল, ততটা তিনি করেননি। কিন্তু পারিশ্রমিকটি বুঝে নিয়েছেন। তদন্ত শুরু হওয়ার পর আর তাঁকে দেখা যায়নি টাকা ফেরত দেওয়ার কথা বলতে। আগে এই বিষয়ে নানা কথা বলতেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here