Home Featured দলবদল সঙ্গে সঙ্গে টুইটারেরও রং বদল, প্রশ্নের মুখে মুকুল রায়ের সংকল্প

দলবদল সঙ্গে সঙ্গে টুইটারেরও রং বদল, প্রশ্নের মুখে মুকুল রায়ের সংকল্প

0
দলবদল সঙ্গে সঙ্গে টুইটারেরও রং বদল, প্রশ্নের মুখে মুকুল রায়ের সংকল্প
Parul

মহানগর ডেস্ক: বিকেলবেলা তৃণমূল ভবনে আবারও ঘাসফুল শিবিরের পতাকা তুলে নিলেন মুকুল রায়। গেরুয়া শিবির থেকে আবার ফিরে এলেন ঘাসফুল শিবিরে। ফুলের রঙ বদলের সঙ্গে বদল হল তাঁর টুইটারের রঙও। গেরুয়া শিবিরে থাকাকালীন তাঁর টুইটারের রং ছিল গেরুয়া। শিবির বদলের সঙ্গে সঙ্গে তা বদলে হল নীল-সাদা। সন্ধ্যে ৬:৩০ নাগাদ প্রথম টুইট করলেন ‘ঘরে ফেরা তৃণমূল নেতা’ মুকুল রায়। টুইটের ছবিতে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, মুকুল রায় এবং মুকুল পুত্র শুভ্রাংশু রায়।

তবে, টুইটারের রং বদল হলেও সমালোচনা জিইয়ে রাখলো মুকুল রায়ের ৩৩ দিন আগের একটি পোস্ট। বেশ কিছুদিন ধরেই মুকুল রায়ের তৃণমূলে ফেরার গুঞ্জন শোনা যাচ্ছিল। সেই সময় তিনি এই পোস্টটি করে লিখেছিলেন, ‘বিজেপির সৈনিক হিসেবে রাজ্যের গণতন্ত্র ফেরার লড়াই জারি থাকবে। সকলকে অনুরোধ করছি আমার রাজনৈতিক সংকল্প নিয়ে কল্পনা এবং অনুমান বন্ধ করতে। আমার সংকল্পে আমি অবিচল’। তাই এবার দল বদল করতেই ৩৩ দিন আগের সংকল্প নিয়ে উঠছে প্রশ্ন।

উল্লেখ্য,বিজেপির যে কোনও কর্মসূচিতে মুকুল রায়কে সেভাবে দেখা যায়নি। মুকুল জায়ার অসুস্থতার খবর শুনেও বিজেপির তরফে কোনও খবর নেওয়া হয়নি বলে তিনি ঘনিষ্টমহলে উষ্মা প্রকাশ করেছিলেন। অন্য দিকে, অভিষেক বন্দ্যোপাধ্যায় দেখতে যান তাঁর স্ত্রীকে। ছেলে শুভ্রাংশুর সঙ্গেও কথা বলেন।সেই সময় থেকেই জল্পনা আরও তীব্র হয়। সাংগঠনিক বৈঠকেও মুকুল রায়কে দেখা যায়নি। যদিও বৈঠকের কথা জানতেন না বলে সেই সময় মুকুল রায় দায় এড়িয়েছিলেন। অবশেষে সব জল্পনা সত্যি করে তৃণমূলে ফিরলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here