mukul roy
mukul roy

ডেস্ক: মুকুল রায়ের রাজনৈতিক ‘গুরু’ হিসাবে পরিচিত মৃণাল সিংহরায়ের ‘রহস্যমৃত্যু’তে তাঁর নাম জড়িয়ে যাওয়ার পরই নিজেকে নির্দোষ প্রমাণ করতে উঠেপড়ে লেগেছেন এই বিজেপি নেতা। ২০১১ সালে পথ দুর্ঘটনায় আহত হয়ে পড়া কাঁচড়াপাড়ার এই কংগ্রেস নেতার মৃত্যু হয় ২০১৫ সালের জানুয়ারি মাসে। অভিযোগ, এই ঘটনার পর থেকে নজরদারিতে রয়েছেন মুকুল রায়। জানা গিয়েছে, চলতি মাসের শুরুর দিকেই এই নিয়ে ব্যারাকপুর আদালতে মুকুলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মৃণাল সিংহরায়ের পরিবার।

মুকুলের নামে অভিযোগ জমা পড়ার পরই তৎপরতার সঙ্গে ডিফেন্স তৈরি রেখেছেন তিনি। মামলা দায়ের হওয়ার পরই কলকাতা হাইকোর্টে আগাম জামিনের আবেদন করে রেখেছেন তৃণমূল ত্যাগি এই নেতা। অভিযোগ দায়ের হওয়ার পরই এই নিয়ে প্রশ্ন তুলে তিনি দাবি করেন যে, গোটা ঘটনাই ইচ্ছাকৃত তৈরি করা হয়েছে। আজ থেকে প্রায় তিন বছর আগে মৃণাল সিংহরায়ের মৃত্যু হয়েছিল। সেই সময় কেন অভিযোগ দায়ের করা হয়নি এই নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

অন্যদিকে নোয়াপাড়া উপনির্বাচনকে ঘিরে বাড়তে থাকা উত্তাপের মাঝেই আজ প্রচারে যান মুকুল। ছিলেন কৈলাস বিজয়বর্গীয় এবং বিজেপি প্রার্থী সন্দীপ বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়েই এই মৃণাল সিংহরায় নিয়ে মুখ খুলতে শোনা যায় মুকুল রায়কে। তিনি বলেন, ”২০১৫-তে মৃত্যু হয় মৃণাল সিংহরায়ের, তাহলে চার বছর পর কেন মামলা রুজু করা হল? সিবিআই তদন্ত করে দেখা হোক আমি খুন করেছি কিনা।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here