ডেস্ক: কৈলাশ বিজয়বর্গীর সঙ্গে তাঁর গোপন আলাপচারিতার অডিও ক্লিপ ফাঁস হতে ইতিমধ্যেই বেশ চাপে পড়ে গেছেন বিজেপি নেতা মুকুল রায়। রাজ্যের ৪ আইপিএস-এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে শোনা যাচ্ছে ওই অডিও ক্লিপে। এই বিষয় নিয়ে সাফাই দিতে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন মুকুল রায়। তিনি দাবি করলেন, যেকোনও ঘটনায় আগে থেকে মন্তব্য করে তদন্ত প্রভাবিত করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, নিজের ফাঁস হওয়া ভিডিও সম্পর্কে মুকুল রায় ফোনে আড়ি পাতার অভিযোগ করেছেন। এই বিষয় নিয়েই মুখ্যমন্ত্রীকে নিশানা করে তিনি বলেছেন, তদন্ত শুরু হওয়ার আগেই তিনি মন্তব্য করে ফেলেন। পুরো বিষয় জানার আগেই মন্তব্য রাখায় তদন্তে তার প্রভাব পড়ে। তাঁর বক্তব্যের প্রমাণস্বরূপ তিনি টেনে আনেন পার্কস্ট্রিট ধর্ষণকাণ্ড যে ঘটনাকে মমতা বন্দ্যোপাধ্যায় সাজানো ঘটনা বলে উল্লেখ করেছিলেন। এছাড়াও মাঝেরহাট ব্রিজ বিপর্যয়ের পর রেলকে দোষ দেওয়ার ঘটনা, বাগরি মার্কেটে আগুন লাগা নিয়ে ব্যবসায়ীদের দিকে আঙুল তোলা সব মিলিয়ে বাংলার মুখ্যমন্ত্রীর দিকেই তোপ দেগেছেন একদা মমতার সঙ্গী মুকুল রায়। তাঁর কথায়, তদন্তকে প্রভাবিত করা মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরোনো অভ্যাস।

হালে ইসলামপুরকাণ্ড ও দমদমে বোমা বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করেও রাজনৈতিক উত্তাপ বেড়েছে। তারই মাঝে মুকুল রায়ের এই অডিও ক্লিপের ফাঁস হওয়া যথেষ্ট চাঞ্চল্যের বিষয়। উল্লেখ্য, এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গণতন্ত্র বিরোধী কাজে উচ্ছ্বসিত করার অভিযোগ ছিল মুকুল রায়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here