Home Featured প্রয়াত মুকুল রায়ের স্ত্রী, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

প্রয়াত মুকুল রায়ের স্ত্রী, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

0
প্রয়াত মুকুল রায়ের স্ত্রী, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু
Parul

মহানগর ডেস্কঃ হল না শেষ রক্ষা। প্রয়াত হলেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়।  জানা গিয়েছে, আজ মঙ্গলবার ভোর পৌনে ৫ টা নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। চিকিৎসার জন্য তাঁকে ভর্তি করা হয়েছিল চেন্নাইয়ের এক হাসপাতালে।

জানা গিয়েছে, আগামীকাল কলকাতায় নিয়ে আসা কৃষ্ণা রায়ের হবে। মুকুল রায়ের স্ত্রীকে গত ১১ মে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ভেন্টিলেশনে থাকার পর ২ সপ্তাহ ছিলেন একমো সাপোর্টে। ফুসফুস প্রতিস্থাপনের জন্য তাঁকে চেন্নাই নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, বিগত মে মাসে কোভিডে আক্রান্ত হয়েছিলেন মুকুলবাবু ও তাঁর স্ত্রী। মুকুলবাবু সুস্থ হয়ে বাড়ি ফিরে এলেও তাঁর স্ত্রী কৃষ্ণা রায়ের শারীরিক অবস্থার উন্নতি হয়নি। প্রথম থেকেই ইন্টেনসিভ কেয়ার ইউনিটে ছিলেন তিনি। যদিও পরে ভেন্টিলেশন সাপোর্ট দিতে হয়। তাঁকে দেখতে যান তৃণমূল সাংসদ তথা মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। এমনকি মুকুল রায়কে ফোন করে কৃষ্ণার অসুস্থতার খবর নিয়েছিলেন প্রধানমন্ত্রীও। এর পরে অবস্থার আরও অবনতি হলে একমো সাপোর্টে রাখতে হয় তাঁকে।

চিকিত্সেকরা জানান, মুকুলবাবুর স্ত্রীর ফুসফুস খুবই ক্ষতিগ্রস্ত। ফুসফুস প্রতিস্থাপন করতে হবে তাঁর। সেই জন্য ব্রেন ডেথ হয়েছে এমন ফুসফুস দাতার সন্ধানও চলছিল। অবশেষে, জুন মাসের ১৭ তারিখে প্রতিস্থাপনের জন্য এয়ার অ্যাম্বুল্যান্সে করে চেন্নাই নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চলছিল চিকিত্সাপ। অবশেষে আজ, মঙ্গলবার ভোর পৌনে ৫টা নাগাদ চেন্নাইয়ের হাসপাতালেই মৃত্য়ু হয় তাঁর। এদিকে কৃষ্ণা রায়ের মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, ‘বিধায়ক শ্রী মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়ের প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ ভোরে চেন্নাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কৃষ্ণা দেবী বিভিন্ন জনহিতকর কাজের সঙ্গে যুক্ত ছিলেন। আমি তাঁকে ঘনিষ্ঠভাবে চিনতাম। তিনি মানুষের ভাল চাইতেন। আমি কৃষ্ণা রায়ের স্বামী মুকুল রায় ও পুত্র শুভ্রাংশু রায় এবং পরিবার-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here