ডেস্ক: গ্রেপ্তারির পর শনিবার মুকুল রায়ের শ্যালক সৃজন রায়কে কড়া নিরাপত্তায় ব্যারাকপুর আদালতে পেশ করল পুলিশ। এদিন ব্যারাকপুর আদালতের বিচারক এ সি জে এম ময়ুখ মুখোপাধ্যায়ের এজলাসে পেশ করা হলে মুকুল রায়ের শ্যালক সৃজন রায়কে ১২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিলেন বিচারক।

সৃজনের বিরুদ্ধে অসংখ্য প্রতারণার মামলা রয়েছে বীজপুর, জগদ্দল, নৈহাটি সহ ব্যারাকপুর শিল্পাঞ্চলের বিভিন্ন থানায়। এই প্রতারণার মামলায় বিজেপি নেতা মুকুল রায়ও জড়িত কি না, পুলিশি হেফাজতে থাকাকালীন সে সম্পর্কে সৃজন রায়কে জেরা করে জানার চেষ্টা করা হবে বলে বীজপুর থানার পুলিশ সূত্রের খবর। কারন, এই ঘটনায় সরাসরি মুকুলের কোনও যোগ না থাকলেও এত সহজ ভাবে এখনই ছেড়ে কথা বলা যাচ্ছে না। সৃজন রায়ের বিরুদ্ধে অভিযোগ কবে কখন দায়ের হয়েছিল সেসব তথ্য বিশদে না পাওয়া গেলেও, একসময় মুকুল রায় রেলমন্ত্রীর পদে বহাল থাকায় ঘটনাটিকে গুরুত্ব দিয়ে দেখতে চাইছেন তদন্তকারীরা। এদিকে এদিন সৃজনকে আদালতে তোলার সময় তাঁর শাস্তির দাবীতে আদালতের বাইরে ব্যাপক বিক্ষোভ দেখান প্রতারিতরা।

উল্লেখ্য, রেলে চাকরি দেওয়ার নাম করে কয়েক লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে গতকাল রাতে বীজপুর থানার পুলিশ দিল্লি থেকে গ্রেফতার করে মুকুলের শ্যালককে। পুলিশ জানিয়েছে, তাঁর বিরুদ্ধে অভিযোগ, চাকরি দেওয়ার নাম করে তিনি কয়েক লক্ষ টাকা প্রতারণা করেছেন। একইসঙ্গে বীজপুর সহ একাধিক থানায়ও একাধিক অভিযোগ সৃজনের নামে দায়ের রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here