Home Featured দাগী অপরাধীকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন পুলিশ, পরনে খাঁকি উর্দি

দাগী অপরাধীকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন পুলিশ, পরনে খাঁকি উর্দি

0
দাগী অপরাধীকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন পুলিশ, পরনে খাঁকি উর্দি
Parul

মহানগর ডেস্ক: কালো টি-শার্ট পরিহিত ব্যক্তিটি দাগী অপরাধী বলে পরিচিত। নাম- দানিশ শেখ। তার জন্মদিনের আসরে হাজির ছিলেন এক পুলিশ অফিসার৷ শুধু ছিলেন বললে কম বলা হবে। সম্প্রতি জনপ্রিয় হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি কেকের একটা টুকরো খাইয়ে দিচ্ছেন দানিশকে। ভিডিওটি শোরগোল ফেলে দেওয়ার পর নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশ। ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে বলে খবর।

মনে করা হচ্ছে, ঘটনাটি সপ্তাহ দুয়েক আগের। উর্দি পরা অভিযুক্ত পুলিশ অফিসারের নাম মহেন্দ্র নারলেকর। একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। খুনের চেষ্টার অভিযোগ। অতীতে একবার গ্রেফতারও করা হয়েছিল তাকে। যোগেশ্বর থানার পুলিশ গ্রেফতার করেছিল তাকে। জন্মদিনে কেক খাইয়ে দেওয়ার এই ঘটনাটি এই একই থানার এলাকায় বলে মনে করা হচ্ছে।

বিষয়টি সামনে আসার পর ডেপুটি কমিশনার অব পুলিশ (জোন ১০) মহেশ রেড্ডি জানিয়েছেন, প্রাথমিক তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যে। অভিযুক্ত সিনিয়র পুলিশ অফিসার মহেন্দ্র নারলেকরের দাবি, ভিডিওটি অনেক আগের। ‘ভাই ভিডিও টা অনেক পুরাতন। একটা ভাঙ্গাভাঙ্গির কাজ চলছিল তাই সেই হাউজিং কমপ্লেক্সে গিয়েছিলাম সে’দিন। এখানকারই কিছু বয়স্ক ব্যক্তি আমাকে অনুরোধ করেছিলেন সেখানকার সোসাইটি অফিসে যাওয়ার জন্য। আমি জানতাম না সেখানে দানিশ রয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here