মহানগর ওয়েবডেস্ক: সুশান্ত সিং মৃত্যুর ঘটনায় অবশেষে মুম্বই পুলিশের হাতে এল ভিসেরা রিপোর্ট। যদিও অভিনেতার মৃত্যুর পর পুলিশ চিকিৎসকদের দেওয়া ময়নাতদন্ত অনুযায়ী জানিয়ে দিয়েছিলেন সুশান্ত আত্মহত্যাই করেছেন ও গলায় ফাঁস লেগে শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে তার। অভিনেতার শরীরের ফরেনসিক পরীক্ষা ও ভিসেরা রিপোর্টেও তেমন কিছু পাননি পুলিশ।

ফরেনসিক রিপোর্টে বলা রয়েছে অভিনেতার শরীরে কোনও বিষ বা অস্বাভাবিক কোনও বস্তুর হদিশ পাওয়া যায়নি। গত সপ্তাহেই সুশান্ত সিং রাজপুতের চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেয়েও পুলিশ অপেক্ষায় ছিলেন ফরেনসিক ও ভিসেরা রিপোর্টের। গত মঙ্গলবার রাতে সেই রিপোর্ট মুম্বইয়ের জেজে হাসপাতালের তরফ থেকে দেওয়ার পর তাতে বিশেষ কিছু উল্লেখ না থাকায় মুম্বই পুলিশ নিশ্চিত যে আত্মহত্যার করেছেন সুশান্ত সিং রাজপুত।

গত সপ্তাহে ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট বলা হয় গত ১৪ জুন গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ার জন্য শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে সুশান্তের। তার গলা টিপে ধরার বা শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। এদিন ফরেনসিক রিপোর্টেও বলা হয়েছে শরীরে কোনও বিষ বা রাসায়ানিক দ্রব্য পাওয়া যায়নি।

যদিও পুলিশ নিজেদের তদন্ত থামিয়ে দেয়নি। সুশান্ত আত্নহত্যা করলেও প্ররোচনার কোনও বিষয় রয়েছে কিনা তা জানার জন্য আজ পর্যন্ত মোট ২৮ জনকে জিজ্ঞাসা করেছে বান্দ্রা থানার পুলিশের আধিকারিকেরা। অপরদিকে সুশান্তের মৃত্যুর তদন্তে ফের তার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here