মহানগর ওয়েবডেস্ক : মুম্বই পুলিশের সঙ্গে বিহার পুলিশের বিরোধ এবার পৌঁছে গেল সুপ্রিম কোর্টের আঙিনায়। গত বুধবার রিয়া চক্রবর্তীর পিটিশনের শুনানি করতে গিয়ে কেন্দ্রের তরফে সর্বোচ্চ আদালতকে জানানো হয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় সিবিআই তদন্ত হবে। তারপরেই সুপ্রিম কোর্টের তরফ থেকে জানানো হয় আগামী তিনদিনের মধ্যে রিয়া চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের পরিবার, বিহার পুলিশ ও মুম্বই পুলিশকে আদালতে সমস্ত তথ্য, নথি ও অভাব অভিযোগ জানাতে হবে।

সেইমতো গত বৃহস্পতিবার বিহার পুলিশের তরফ থেকে সুশান্ত সিং রাজপুতের মামলার তথ্য জমা দিতে গিয়ে মুম্বই পুলিশের বিরুদ্ধে একরাশ অভিযোগ করেন। বিহার পুলিশের তরফ থেকে আদালতকে জানানো হয়েছে সুশান্তের মৃত্যুর তদন্তে তাদের সঙ্গে সহযোগিতা করছে না মুম্বই পুলিশ। উল্টে তারা বাধা দিচ্ছে এবং রিয়া চক্রবর্তী কে আড়াল করার চেষ্টা করছে।

গত বুধবার সর্বোচ্চ আদালতের তরফ থেকে স্পষ্ট করে বলে দেওয়া হয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত বিহার ও মুম্বই পুলিশ সমানভাবেই চালিয়ে যাবে। কিন্তু বিহার পুলিশের আধিকারিকদের বাধা দেওয়া এবং জোর করে বিহারের এক আইপিএস অফিসারকে মুম্বই পুরসভা কোয়ারেন্টিনে পাঠিয়ে দেওয়া সহ বিভিন্ন অভিযোগের কথাও আদালতের কাছে জানিয়েছে বিহার পুলিশ। আগামী সপ্তাহে এই মামলার শুনানি রয়েছে সুপ্রিম কোর্টে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here