মহানগর ডেস্ক: কিছুদিন আগেই অভিনেতা বিবেক ওবেরয় ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে দেখা যায়, নয়া মোটর বাইক হার্লে ডেভিডসনে স্ত্রী প্রিয়াঙ্কাকে নিয়েমুম্বইয়ের রাস্তায় ঘুরে বেরাচ্ছেন তিনি।নিজের ইনস্টাগ্রামে অভিনেতা বিবেক ওবেরয় এই ভিডিও পোস্ট করেন।এই ভিডিও-তে দেখা যায় অভিনেতা বিবেক এবং তার স্ত্রীকে কেউই মাস্ক পরেননি।
ভিডিওটি দেখার পরই সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন নেটিজনেরা। তাঁদের দাবি, ‘ বিকেব ওবেরয়ের এ হেন বিবেকহীন কাজের জন্য ভুল বার্তা পৌঁছবে যুব সমাজের কাছে।অবিলম্বে এই অভিনেতার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া উচিত।’ এর পরই তৎপর হয়ে ওঠে মুম্বই পুলিশ হেলমেট আর মাস্ক ছাড়া রাস্তায় বেড়ানোর জন্য অভিনেতা বিবেক ওবেরয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ও ২৬৯ ধারায় মামলা রুজু করে পুলিশ। বিবেক সম্প্রতি আর একটি ভিডিও আপলোড করেন নিজের ইনস্টাগ্রামে। সেখানে তিনি মুম্বই পুলিশের তাঁর বিরুদ্ধে কাটা চালানটি দেখিয়ে বলছেন, ‘ এটা আমি, এটা আমার বাইক, আর এখানে আমার চালান কাটা হচ্ছে।’ ভিডিওটি দিয়ে কার্যত সমস্ত সমালোচনার মুখ বন্ধ করে দিলেন, স্পষ্ট করে অভিনেতা জানালেন, তাঁর বিরুদ্ধে মামলা রুজু করে একটি ৫০০ টাকার চালান কাটা হয়েছে। বিদ্রুপের আকারে ভিডিওটি আপলোড করলেও পুলিশের কাছে মুম্বইয়ের সাধারণ মানুষ ও অভিনেতাদের মধ্যে আদতে যে কোনো তফাত নেই সেটি স্পষ্ট হয়ে গেল।
প্রসঙ্গত, দেশের অন্যান্য রাজ্যে করোনা পরিস্থিতি যখন ধীরে ধীরে স্বাভাবিকের দিকে এগোচ্ছে। সেখানে মুম্বইয়ে শুরু হয়েছে দ্বিতীয় দফায় করোনার দাপট ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here