মহানগর ওয়েবডেস্ক: করোনা প্রথমে নিজের কবলে নিয়েছিল একের পর চিকিৎসককে। এবার দেশের নানা অংশের একের পর এক পুলিশকর্মীর মৃত্যু হচ্ছে করোনায় আক্রান্ত হয়ে। সূত্রের খবর, শনিবার থেকে শুরু করে সোমবার পর্যন্ত তিনজন কনস্টেবলকে হারিয়েছে মুম্বই পুলিশ। তিনজনের প্রাণই কেড়ে নিয়েছে কোভিড ১৯-র মারণ ভাইরাস। সোমবার মৃত্যু হয়েছে ৫৬ বছর বয়সী হেড কনস্টেবল শিবাজি সোনাওনের। মুম্বই পুলিশের কুর্লা ট্রাফিক ডিভিশনে কর্মরত ছিলেন তিনি।

সূত্রের মারফৎ জানা গিয়েছে, করোনা বির্পযস্ত মুম্বইয়ের কুর্লা ডিভিশনের এল-ওয়ার্ডে কর্মরত ছিলেন তিনি। যা শহরের অন্যতম হটস্পট হিসেবে পরিচিত। সোমবার মুম্বই পুলিশের তরফে ওই কনস্টেবলের মৃত্যু সংবাদ নিশ্চিত করা হয়। মুম্বই পুলিশের তরফে তাঁর পরিবারের উদ্দেশ্যে সমবেদনা জানানোর পাশাপাশি পাশে থাকার আশ্বাস দেওয়া হয়েছে।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই নিয়ে তৃতীয় পুলিশ কনস্টেবলের মৃত্যু হল বাণিজ্য নগরীতে। এর আগে ভাকোলা পুলিশ স্টেশনের পুলিশ কনস্টেবল চন্দ্রকান্ত পেন্ডুকর ও সন্দীপ সুরভের মৃত্যু হয়েছিল করোনায়। শনিবার ও রবিবার পরপর মৃত্যু হয় এই দু’জনের। শেষ পাওয়া খবরে, সোমবার মুম্বইতে নতুন করে ৩৫৮ জনের করোনা ধরা পড়েছে। যা নিয়ে মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ৮০০০ ছাড়িয়ে গিয়েছে। এদের মধ্যে ১,১৮৮ জন সুস্থ হয়ে উঠেছেন এবং ৩৪২ জনের মৃত্যু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here