মহানগর ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ফের একবার কঙ্গনা রানাওতকে শমন পাঠাচ্ছে মুম্বই পুলিশ। এর আগেও এই মামলায় কঙ্গনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল কিন্তু কঙ্গনা নিজে জানিয়েছেন তিনি তার হিমাচল প্রদেশের বাড়িতে রয়েছেন তাই মুম্বইতে গিয়ে তার বয়ান লিপিবদ্ধ করাতে পারবেন না। মুম্বই পুলিশের আধিকারিকেরা চাইলে তার মানালির বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারেন।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন তাকে আর জিজ্ঞাসাবাদের জন্য কিছুই জানানো হয়নি। শুধুমাত্র তার দিদি তথা ম্যানেজার রঙ্গোলিকে বারবার ফোন করা হয়েছে কিন্তু মুম্বই পুলিশের তরফে পাকাপোক্ত কোনও চিঠি বা মেইল যায়নি। অপরদিকে মুম্বই পুলিশ কঙ্গনার দাবি অস্বীকার করে জানিয়েছে, গত ৩ জুলাই কঙ্গনার মুম্বইয়ের বাড়িতে পুলিশ গিয়েছিল কিন্তু সেখানে কেউ ছিলেন না, শুধুমাত্র কঙ্গনার এক কর্মচারী ছিলেন। তাকে অভিনেত্রীর বাড়ির ঠিকানা, ফোন নম্বর কিংবা ই মেইল এর তথ্য জানতে চাইলে তিনি কিছুই দিতে পারেননি বলে অভিযোগ পুলিশের। এমনকি ৪ জুলাই ওই কর্মচারীকে থানায় হাজিরা দিতে বলার পরেও তিনি যাননি বলেই দাবি তদন্তকারী অফিসারদের।

অপরদিকে কঙ্গনা পুলিশের দাবি নস্যাৎ করে জানিয়েছেন তার সঙ্গে কোনও ভাবেই কেউ যোগাযোগ করেননি। শুধুমাত্র রঙ্গোলি’র সঙ্গে যোগাযোগ হয়েছে ফোনে কিন্তু অফিসিয়ালি কিছুই জানানো হয়নি তাকে। তবে বলিউডের কুইন জানিয়েছেন, তিনি তার বাড়িতেই জিজ্ঞাসাবাদের জন্য তৈরি এবং মুম্বই পুলিশকে সমস্ত রকমের সহযোগিতা করবেন। এদিকে মুম্বই পুলিশ এদিন জানিয়েছে, কঙ্গনার বর্তমান বাড়িতেই জিজ্ঞাসাবাদের জন্য শমন পাঠানো হচ্ছে তাকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনা বলিউডে নেপোটিজম নিয়ে সরব হয়েছেন। তিনি সুশান্তের মৃত্যু নিয়ে একাধিক বিস্ফোরক মন্তব্যও করেছেন। এমনকি অভিনেত্রী এও জানিয়েছেন তিনি যা যা অভিযোগ করেছেন সুশান্তের মৃত্যু নিয়ে সব প্রমাণ না করতে পারলে কেন্দ্রীয় সরকারের দেওয়া পদ্মশ্রী তিনি ফিরিয়ে দেবেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here