kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: শুক্রবার মুম্বই প্রেস ক্লাবের তরফে জানানো হয়, কঙ্গনাকে কোনও মতেই মিডিয়া কভারেজের আওতায় আনা হবে না এবং তাঁকে বয়কট করা হল। সাংবাদিকদের সঙ্গে তিনি যে ভাষায় কথা বলেছেন তা কখনই কাম্য নয় এবং তাঁর অভদ্র আচরণের জন্য তাঁকে ক্ষমা চাইতে হবে। প্রথমে এই ইস্যু নিয়ে সোচ্চার হয়েছে গিল্ড। এবার গিল্ডের পথে হেঁটেই মুম্বই প্রেস ক্লাব জানায়, কঙ্গনা রানাওয়াতকে সাংবাদিক জাস্টিন রাওয়ের কাছে ক্ষমা চাইতে হবে এবং অনান্য সাংবাদিকদের কাছে ক্ষমা চাইতে হবে তাঁকে। অনথা, আমরা তাঁকে পুরোপুরি ব্যান করব এবং অভিনেত্রীর কোনও ইভেন্টে সাংবাদিকরা যাবে না।

মুম্বই প্রেস ক্লাবের পক্ষ থেকে আরও জানানো হয়, গত ৭ জুলাইয়ে ‘জাজমেন্টাল হে কেয়া’-র মিউজিক লঞ্চের সময় কঙ্গনা যেভাবে জাস্টিনের ওপর ঝাপিয়ে পড়েছেন তা অন্যায়। সেই ভিডিওটি আমরা সকলেই দেখেছি। তিনি একজন সাংবাদিককে অসম্মান করছেন কারণ, অভিনেত্রীর ছবির প্রশংসা করেননি তিনি। একজন সাংবাদিকের অধিকার আছে কোনও বিষয় নিয়ে নিজের মত রাখার এবং সমালোচনা করার। এটা তার কাজ। কিন্তু তার কাজকে অসম্মান করা এবং আক্রমণ করা উচিত নয়। এই বিষয়টা নিয়ে সত্যি ভাবা দরকার। কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করার কথাও ভাবা হচ্ছে। অভিনেত্রী, তাঁর ম্যানেজার এবং টিম বিভিন্ন সময় সাংবাদিকদের অপমান করেছেন। কিন্তু এবার সব সীমা অতিক্রম হয়ে গেছে। তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। নাহলে আমরা সবাই বয়কট করব। যদিও সাংবাদিকদের বুড়ো আঙুল দেখিয়ে কঙ্গনা জানিয়ে দেন, তিনি ক্ষমা চাইবেন না। ব্যান করতে পারে।

উল্লেখ্য, রবিবার একটি ভিডিও করে কঙ্গনা জানিয়ে দেন, তিনি ক্ষমা চাইবেন না। তাঁকে যেভাবে আক্রমণ করা হচ্ছে সেটা অন্যায়। এই সমস্ত মানুষরা আমার সাফল্য আটকাতে পারবে না। আমি ক্ষমা চাইব না। একজন আমার সঙ্গে টানা তিন ঘন্টা কথা বলে এবং পরে আমার ছবি (‘মণিকর্ণীকা’) নিয়ে ভুল কথা লিখে গেছে। তাছাড়াও আমাকে নিয়ে অনেক কথা বলা হয়েছে। তাদের মতো অসৎ ব্যক্তিকাদের কাছে আমি ক্ষমা চাইব না। ব্যান করার থাকলে করতে পারে। আমার কিছু যায় আসে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here