kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, পূর্ব মেদিনীপুর: সোমবার খুন হয়েছিলেন পূর্ব মেদিনীপুরের ময়নার তৃণমূল নেতা বসুদেব মন্ডল। মঙ্গলবার শেষকৃত্যের দিন তাঁকে শ্রদ্ধা জানান তৃণমূল নেতা-কর্মীরা। জানা গিয়েছে, আগে পঞ্চায়েত নির্বাচনে জয়ী হয়ে তিনি পঞ্চায়েত সদস্য ছিলেন। এবছর তাঁর স্ত্রী নির্বাচনে লড়লে বিজেপির কাছে পরাজিত হন। তৃণমূলের হাতছাড়া হয় পঞ্চায়েত।

পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই বিজেপি- তৃণমূল চাপানোত্তরে উত্তপ্ত ছিল এই এলাকা। ঘর ছাড়া ছিলেন স্থানীয় এই দাপুটে নেতা। মাস খনেক আগে ঘরে এসে ফের প্রভাব বাড়াতে থাকেন তিনি। আর তাতেই বিজেপি রাগে এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ।

ওই দিন সকালেই বাইক আটকে কুপিয়ে খুন করা হয়েছে স্থানীয় এই তৃণমূল নেতাকে। অভিযোগ, তিনি যখন রাস্তা দিয়ে যাচ্ছিলেন তখন তাঁর বাইক আটকায় চার-পাঁচ জন দুষ্কৃতী। এরপরেই তাঁকে মারা শুরু হয়। প্রাণ বাঁচাতে তিনি এক বাড়িতে ঢুকে পড়েন। জানা গিয়েছে, যারা আক্রমণ করেছিল ওই বাড়ি ছিল তাদেরই। সেখান থেকে বার করে এনেই কুপিয়ে মারা হয় তৃণমূল নেতাকে।

তারপরেই উত্তপ্ত হয়ে ওঠে ময়নার বাকচা অঞ্চলের আন্ধারিয়া গ্রাম। এলাকা জুড়ে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। এই ঘটনায় পুলিশ গোপাল দাস মন্ডল এবং খোকন খুটিয়াল নামে দুজনকে আটক করেছে। নিহত বসুদেব মন্ডলের ময়নাতদন্ত করা হয় তমলুক জেলা হাসপাতালে। এরপর বসুদেব মন্ডলের মরদেহে পুষ্পার্ঘ্য নিবেদন করেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস সহকারী সভাধিপতি শেখ সুফিয়ান, তাম্রলিপ্ত পৌরসভার উপ পৌর প্রধান দীপেন্দ্রনাথ সহ তৃণমূল নেতৃত্ব। গাড়িতে করে মৃতদেহ নিয়ে যায় ময়নার উদ্দেশ্যে। মৃতদেহের সঙ্গে রয়েছেন সভাধিপতি দেবব্রত দাস প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here