kolkata news

Highlights

  • ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে এক কিশোরীকে গাছে ঝুলিয়ে হত্যার অভিযোগ
  • পুরাতন মালদার ভাবুক গ্রামপঞ্চায়েতের সোনাঝুড়ি এলাকা থেকে ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার হয়
  • মৃত কিশোরীর নাম ও পরিচয় জানার চেষ্টার পাশাপাশি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ


নিজস্ব প্রতিনিধি, মালদা:
ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে এক কিশোরীকে গাছে ঝুলিয়ে হত্যার অভিযোগ উঠল পুরাতন মালদায়। বুধবার সকালে পুরাতন মালদার ভাবুক গ্রামপঞ্চায়েতের সোনাঝুড়ি এলাকা থেকে ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে মালদা থানার পুলিশ। এই ঘটনায় আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে।

জানা গেছে, সোনাঝুড়ি এলাকার বাসিন্দারা আজ সকালে একটি গাছে ওই কিশোরীর মৃতদেহ ঝুলতে দেখেন। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় মালদা থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের অনুমান, ওই কিশোরীকে ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়েছে। ওই এলাকায় আগে কখনও ওই কিশোরীকে দেখা যায়নি। ঘটনাস্থল থেকে কিছু পোড়া কাগজ ও একটি ব্যাগ উদ্ধার হয়েছে।

মালদা থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই সমস্ত ঘটনা সামনে আসবে। মৃত কিশোরীর বয়স আনুমানিক ১৪ বছর। মৃত কিশোরীর নাম ও পরিচয় জানার চেষ্টার পাশাপাশি একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here