ডেস্ক: ২০১৭-র শেষ সপ্তাহের পর ফের শহরে উদ্ধার মারণ নেশার দ্রব্য। তবে এবার এলএসডি, চরস বা কোকেন নয়। অত্যাধুনিক মাদকদ্রব্য ‘ম্যাজিক মাশরুম’ সহ ন্যারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে গ্রেফতার হল ৩ ব্যক্তি। ধৃত ব্যক্তিদের মধ্যে আবারও নাম রয়েছে আরেক ডিজে’র। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে ধৃত ৩ ব্যক্তির নাম বিবেক শর্মা, ঋষভ শর্মা ও দীপ চক্রবর্তী।

রবিবার আলিপুরের এক ঠেকে অভিযান চালিয়ে সেখান থেকে ২.৪৯ গ্রামের মাশরুম ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। প্রতিটি মাশরুম ট্যাবলেটের দাম প্রায় ৩৫০০ টাকার মতো। এনসিবি সূত্রে জানা গিয়েছে, এই মাদকজাত ট্যাবলেটগুলি সুদূর নেদারল্যান্ড থেকে আমদানি করতো ধৃত ব্যক্তিরা। কলেজপড়ুয়া ছাড়াও বিভিন্ন পার্টিতে এই মাদক সরবরাহ করা হত বলে জানা গিয়েছে। মাশরুম ছাড়াও ধৃত ব্যক্তিদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণ এলএসডি ও এমএসডি। উদ্ধার হওয়া মাশরুম এলএসডির তুলনায় অনেক বেশি শক্তিশালী বলে জানানো হয়েছে এনসিবি সূত্রে।

ধৃত ব্যক্তিদের কাছ থেকে জানা গিয়েছে, মূলত কলেজ পড়ুয়া এবং পার্টিতে যাতায়াত করা লোকেরাই এই ড্রাগের ক্রেতা ছিল। ৩ ধৃতকে আজই আদালতে তোলা হবে। মূলত বিটকয়েনের মাধ্যমে বিদেশ থেকে এই মাদক কেনাবেচা হতো বলে পুলিশকে জানিয়েছে তারা। ধৃতদের জেরা করে এই চক্রে আরও কারা জড়িত তা নিয়েও ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here