‘তিনি সম্মানের যোগ্য’! সংসার খরচ বাঁচিয়ে মোদীর জন্য মন্দির গড়ছেন মুসলিম মহিলারা

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিরোধীরা তাঁকে সাম্প্রদায়িক বলে চিহ্নিত করেছে। দেশজুড়ে হিন্দু-হিন্দি-হিন্দুস্তান ধ্বনি তোলা হচ্ছে, যার মূল ‘কাণ্ডারী’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেই দাবি বিরোধীদের। একইসঙ্গে মুসলিম বিরোধী বলেও কটাক্ষ করা হয় তাঁকে এবং তাঁর দলকে। কিন্তু সেই মুসলিমরাই মোদীকে একেবারে মাথায় করে রাখছেন। এবার প্রধানমন্ত্রীর জন্য মন্দির নির্মাণে উদ্যোগী হয়েছেন যোগীরাজ্যের মুসলিম মহিলারা! নিজেদের সংসারের খরচ বাঁচিয়ে এই মন্দির গড়ে তুলতে পদক্ষেপ নিয়েছেন তারা।

জানা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য মুজফফরনগরে মন্দির গড়তে চলেছে সেখানের মুসলিম মহিলা সংগঠন। সেই সংগঠনের নেত্রী জানান, তিন তালাককে আইন করে শাস্তিযোগ্য অপরাধ হিসেবে ঘোষণা করেছে মোদী সরকার। যা এতদিন কেউ করেনি। সে কারণেই তাঁকে শ্রদ্ধা জানাতে এই মন্দির নির্মাণ করা হবে। তিনি আরও জানান, মোদী মুসলিম মহিলাদের জন্য যা করেছেন তা অনন্য। তিনি শ্রদ্ধা পাওয়ার যোগ্য। মুসলিম নারীদের জীবনে ব্যাপক পরিবর্তন এসেছে এই তিন তালাক সিদ্ধান্তের ফলে। যা মোদী সরকারের দান। তাঁকে সম্মান জানাতেই এই মন্দির নির্মাণের পরিকল্পনা করা হয়েছে।

স্থানীয়দের থেকে জানা গিয়েছে, এই মহিলারা নিজেদের সংসারের খরচ বাঁচিয়েই এই মন্দির গড়তে উদ্যোগী হয়েছেন। ইতিমধ্যেই জেলাশাসকের কাছে মন্দির নির্মাণের কথা জানিয়ে স্মারকলিপি জমা দিয়েছেন এই মহিলারা। এই সংগঠন আরও দাবি করছে, বিরোধী দলগুলি যেভাবে মোদীকে ‘মুসলিম বিরোধী’ তকমা দিচ্ছে তা একবারেই সমর্থন যোগ্য নয়। তিনি মুসলিম বিরোধী কোনও কাজই করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here