Home Featured ভিড় হয়নি সভায়, জরুরী ডাকে দিল্লি ফিরলেন নাড্ডা

ভিড় হয়নি সভায়, জরুরী ডাকে দিল্লি ফিরলেন নাড্ডা

0
ভিড় হয়নি সভায়, জরুরী ডাকে দিল্লি ফিরলেন নাড্ডা
Parul

মহানগর ডেস্ক: বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভা শুরুর কথা ছিল সকাল ১১টা থেকে। কিন্তু দেড় ঘণ্টা পরেও দেখা যায় খাঁ খাঁ করছে মাঠ। সভা কার্যত ‘জনমানস’ শূন্য। দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে সভা বাতিল করলেন নাড্ডা। যদিও বিজেপি নেতৃত্বের দাবি, কপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণেই সভায় আসতে পারেননি নাড্ডা। অন্যদিকে আজই বিকালেই নাড্ডাকে জরুরী বৈঠকের কারণে দিল্লিতে তলব করেছে বিজেপি শীর্ষ নেতৃত্ব।

কিছুদিন আগেই বিজেপির সেকেন্ড ইন কমান্ড অমিত শাহ ঝাড়গ্রামে প্রচারে এসে তাঁর কপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণ দেখিয়ে সভা বাতিল করেছিলেন। শাহের সভা বাতিলকে কটাক্ষ করে অভিষেক বলেছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় লোক হয়নি, তাই কপ্টার ত্রুটির অজুহাত তুলে তিনি সভা বাতিল করেছেন। তারপর থেকে যোগী আদিত্যনাথ থেকে শুরু করে রাজনাথ সিং, বিজেপির একের পর এক হেভিওয়েট নেতামন্ত্রীর সভায় ফাঁকা মাঠের ছবি সামনে এসেছে। বিজেপির সভায় ভিড় না হওয়া প্রবল অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছে গেরুয়া শিবিরকে। সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভাকে কেন্দ্র করে ধরা পড়ল সেই একই ছবি।

শ্রীরামপুর, চণ্ডীতলা, চাঁপদানি ও উত্তরপাড়ার বিজেপি প্রার্থীদের সমর্থনে এদিন সভা করার কথা ছিল নাড্ডার। সকাল ১১টা থেকে সভা শুরুর কথা থাকলেও মাঠ ফাঁকা থাকায় প্রায় দেড় ঘণ্টা ধরে অপেক্ষা করেন তিনি। কিন্তু তারপরেও সভায় ভিড় না হওয়ায় বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয় যে নাড্ডার ভিডিয়ো কিংবা অডিয়ো বার্তা প্রচার করা হবে। এরপরেই যে কয়েকজন সভায় ছিলেন, তারাও ফিরে যেতে শুরু করেন। জে পি নাড্ডার এই সভা বাতিল নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ৫০০ লোক দেখে হেলিকপ্টার আর নামেনি নাড্ডা। এদিন বিকালে টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় ও বেহালা পূর্বের প্রার্থী পায়েল সরকারকে নিয়ে রোড শো করেন নাড্ডা। তারপরেই তাঁকে জরুরী বৈঠকের কারণে দিল্লি তলব করা হয়।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here