দল বদলেই ১১ কোটির গাড়ি কিনলেন কর্ণাটকের কংগ্রেস ত্যাগী বিজেপি বিধায়ক

0
671

মহানগর ওয়েবডেস্ক: বিপুল টাকার লোভ দেখিয়ে ‘ঘোড়া কেনাবেচা’। কর্ণাটক রাজনীতিতে এই শব্দটা এখন কান সওয়া। কংগ্রেস ও জেডিএসের একের পর এক বিক্ষুব্ধ বিধায়কের জেরে সরকার পড়ে গিয়েছে দক্ষিণের এই রাজ্য। ক্ষমতায় এখন বিজেপি। আর ঠিক এরপরই দেখা গেল কংগ্রেস ত্যাগী বিজেপি বিধায়কের টাকার দাপট। সরকার ভাঙার পরই ১১ কোটি টাকার রোলস রয়েস ফান্টম VIII গাড়ি কিনে ফেললেন কংগ্রেস ত্যাগী বিধায়ক নাগারাজ। খোশ মেজাজে সাধের গাড়ির সঙ্গে তুললেন ছবি। এদিকে বহুমূল্য এই গাড়ির জেরেই প্রশ্ন উঠছে দল বদলের জন্য কত টাকা

ওই বিধায়কের এই বহুমূল্য গাড়ি কেনার খবর এদিন টুইটারে পোস্ট করেন কংগ্রেস নেতা নিবেদিত আলবা। এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে তিনি লেখেন এমনিতেই তিনি মিলিয়নেয়র তবে এই মুহূর্তে মুম্বইতে তিনি বেশ খোলা মনে। তবে এই গাড়ি কেনা প্রসঙ্গে নাগরাজ বলেন, এই গাড়ি কেনা আমার আমার দীর্ঘ দিনের স্বপ্ন। এদিকে এই গাড়ি কিনেই তিনি প্রথমে যান স্থানীয় একটি মন্দিরে সেখানে পুজো দিয়ে রওনা দেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদিউরাপ্পার বাড়িতে। জানা গিয়েছে, এই গাড়ির বর্তমান দাম ১১ কোটি টাকা তবে ইএমআইয়ে কিনলে তা আরও বেশি পড়বে। কিন্তু গাড়ি তিনি ক্যাশে কিনেছেন নাকি ইএমআইতে তা জানা যায়নি। তবে যে গাড়ি তিনি কিনেছেন তা ভারতের যে কোনও রাজনৈতিক নেতার তুলনায় দামি গাড়ি।

এদিকে, এই গাড়িকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। বিরোধীদের দাবি কংগ্রেসের থেকে ইস্তফা দেওয়ার পুরস্কার হিসাবে শাসকদল তাঁকে পুরস্কৃত করেছে এই গাড়িতে। তবে বিতর্ককে বিন্দুমাত্র পাত্তা দিতে নারাজ এমটিবি নাগরাজ। মাত্র ৫.৪ সেকেন্ডে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টায় গতি তুলে ভ্রমণের মজায় মগ্ন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here