মহানগর ওয়েবডেস্ক:  চাঞ্চল্যকর খবরে ঘুম ভেঙেছে টলিউডের তারকাদের। তেলেগু অভিনেতা আক্কিনেনি নাগার্জুনা-র বাড়িতে পাওয়া গিয়েছে একটি মানব কঙ্কাল। তাঁর হায়দ্রাবাদের বাড়িতে গত বুধবার রাতে নাগার্জুনার বাগান বাড়ির বাগানে পাওয়া গিয়েছে এক মৃত ব্যক্তির কঙ্কাল। সূত্রের খবর, ২০১৬ সালে তাঁর বাগানবাড়িতে এক ব্যক্তি আত্মহত্যা করেন তাঁর দেহটাই পাওয়া গিয়েছে এতদিন পরে। নাগার্জুনার আগে ওই বাগানবাড়ির মালিক ছিলেন অন্য এক ব্যক্তি তখনই বছরের ৩০ যুবক চাকালি পাণ্ডু নামের ওই ব্যক্তি আত্মহত্যা করেন তাঁর মৃতদেহের কঙ্কাল পাওয়া গিয়েছে অভিনেতার বাগানবাড়ি থেকে। নাগার্জুনার বাগানের মালিরা এই কঙ্কালটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন বলে জানা যাচ্ছে।

পুলিশ ইতিমধ্যেই স্বতপ্রনোদিত মামলায় রজু করেছে এই ঘটনাকে। সায়দ্রাবাদ থানার অধীনে এই মামলা চলবে বলে জানা গিয়েছে। কঙ্কালটির সঙ্গে পাওয়া গিয়েছে মৃত ব্যক্তির আধার কার্ড ও এক কপি ছবি। মৃতের পরিবারকে ঘটনার সারবত্তা জানানো হয়েছে বলে খবর। যদিও পরিবারের তরফ থেকে জানানো হয়েছে তাঁরা পুরো ঘটনাটি জানতেন। যদিও এই বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি অভিনেতা নাগার্জুনাকে। কাজের কথা বলতে গেলে নাগার্জুনা তেলেগুর বেশ কিছু সিনেমা ছাড়াও বলিউডে অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা নিয়ে ব্যস্ত।

আগামী বছরের মার্চ মাসে মুক্তি পাবে এই সিনেমা। নাগার্জুনার পাশাপাশি এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট ও মৌনি রায়কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here