kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: বিধানসভা নির্বাচনে পাননি তৃণমূল  কংগ্রেসের প্রার্থীপদ। সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে তোপ দেগে দল ছেড়েছেন নলহাটির বিধায়ক মইনুদ্দিন শামস। এবার পাথরচাপুরি উন্নয়ন পরিষদের চেয়ারম্যানের পদ থেকে তিনি ইস্তফা দিতে চলেছেন।

নলহাটি বিধানসভা কেন্দ্রের বর্তমান বিধায়ক মইনুদ্দিন শামসকে সরিয়ে নলাটি পুরসভার বিদায়ী বোর্ডের পুরপ্রধান রাজেন্দ্র প্রতাপ সিংকে টিকিট দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে তোপ দেগে চোখের জলে ভাসিয়ে তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেছেন। শুধুতাই নয়, নলহাটি থেকে ফের বিধানসভা ভোটে লড়াই করার কথা জানিয়ে দিয়েছেন তিনি।এর পাশাপাশি তিনি পাথরচাপুড়ি উন্নয়ন পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করতে চলেছেন।

পাথরচাপুড়ি উন্নয়ন পরিষদ গঠনের পর মনিরুল ইসলামকে চেয়ারম্যান করা হয়েছিল। তিনি বিজেপিতে যোগদানের পর মইনুদ্দিন শামসকে সেই দায়িত্ব দেওয়া হয়। দলের প্রার্থীপদ না পেয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ জানিয়ে দল ছাড়া কথা তিনি ঘোষণা করেছেন এবং পাথরচাপুড়ি উন্নয়ন পরিষদের চেয়ারম্যান থেকে তিনি অব্যাহতি নিতে চলেছেন। তিনি বলেন, ‘জেলার পাথর ও বালির মাফিয়াদের সঙ্গে আমি আপস করতে পারিনি বলে এবং সেখান থেকে টাকা নিয়ে দলকে দিতে পারিনি তাই আমাকে তৃণমূল টিকিট দেয়নি। আমি ফের নলহাটি থেকে লড়াই করব। আগামী দুই দিনের মধ্যে তা জানিয়ে দেবো।‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here