FotoJet-2-12

ডেস্ক: চলতি লোকসভা নির্বাচনে উত্তর ভারত তথা গো-বলয়ে বেশ কিছু আসন কমতে চলেছে বিজেপির। তিন রাজ্য কংগ্রেস দখল নেওয়ার পর থেকেই এই সম্ভাবনা হয়েছে তীব্রতর। আর হিন্দি বলয়ে লোকসানের সঙ্গে পাল্লা দিতে পূর্ব ও উত্তর-পূর্ব থেকে কয়েকটি আসনকেই পাখির চোখ করেছে বিজেপি। আর সেই আসনগুলি জয়ের লক্ষ্যে একের পর এক সভার মাধ্যমে গেরুয়া ঝড় তোলার লক্ষ্য নিয়ে মাঠে নেমেছেন নরেন্দ্র মোদী।

প্রথমে বাংলায় ৭টি সভা করার সিদ্ধান্ত নিয়েছিলেন মোদী। কিন্তু প্রধানমন্ত্রীর সভাগুলিতে মানুষের বিপুল সাড়া ও জনসমাগম দেখার পর একেবারে সভার সংখ্যা দ্বিগুণ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই সূত্রেই ২০ এপ্রিল ফের রাজ্যে সভা করতে আসছেন নরেন্দ্র মোদী। দলীয় প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে সভা করবেন তিনি। সূত্রের খবর, দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে ২০ এপ্রিল সভা করবেন তিনি। বুধবার সাংবাদিক বৈঠক করে এ কথা জানিয়েছেন দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপির সাধারণ সম্পাদক বাপি সরকার। বুনিয়াদপুরের নারায়ণপুর ময়দানে সভা করবেন মোদী।

এর পাশাপাশি আরও জানা গিয়েছে, দক্ষিণ দিনাজপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের ১২ এপ্রিলের সভা পিছিয়ে দেওয়া হয়েছে। বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে সভা করার কথা ছিল মমতার। সভা ঘিরে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল প্রশাসনিক ও রাজনৈতিক স্তরেও। কিন্তু সেই সভা কোনও কারণে পিছিয়ে দেওয়া হয়। সূচি পরিবর্তনের বিষয়টি সংবাদ মাধ্যমকে জানান তৃণমূল জেলা সভাপতি বিপ্লব মিত্র। তিনি জানিয়েছেন, ১২ এপ্রিলের বদলে আগামী ১৬ এবং ১৯ এপ্রিল দক্ষিণ দিনাজপুরে পরপর দুটি সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here