modi_vara

ডেস্ক: ভোটের আবহেই জনসংযোগের বড়সড় নিদর্শন দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার বারাণসীতে রোড শো করলেন তিনি, তাঁর শোয়ের জন্য প্রায় স্তব্ধ হয়ে গেল গোটা এলাকা। শয়ে শয়ে মানুষের ভিড়ে প্রধানমন্ত্রী তথা বিদায়ী সাংসদের রোড শো যেন ছবির শ্যুটিং!

শুক্রবার বারাণসীতে মনোনয়নপত্র পেশ করবেন নরেন্দ্র মোদী। তার আগের দিন এইরকম ‘গ্র্যান্ড’ রোড শো যেন বিরোধীদের দেওয়া নমোর উত্তর। মোদীর এই রোড শোতে সামিল হলেন অকালি নেতা তথা পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে-সহ কেন্দ্রীয় মন্ত্রীরা। নরেন্দ্র মোদীর এই রোড শোয়ে ৫ লক্ষ মানুষ উপস্থিত ছিলেন বলে দাবি করা হয়েছে বিজেপির তরফে।

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের সামনে মদনমোহন মালবীয়র মূর্তিতে মাল্যদান করে রোড শো শুরু করেন মোদী। পরে দশাশ্বমেধ ঘাটে আরতি করেন প্রধানমন্ত্রী। উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে এই কেন্দ্র থেকে নরেন্দ্র মোদী জিতলেও তিনি গুজরাতের গান্ধীনগর থেকে ভোটে লড়েন। দুই জায়গাতেই জেতেন প্রধানমন্ত্রী। এবার রাহুল গান্ধী দুই জায়গা থেকে লড়াই করলেও নরেন্দ্র মোদী শুধুমাত্র বারাণসী থেকেই লড়ছেন। এই কেন্দ্রে কংগ্রেসের প্রিয়াঙ্কা গান্ধী প্রার্থী হবেন বলে জল্পনা ছড়ালেও অবশেষে সেই জল্পনার অবসান ঘটায় কংগ্রেস। বারাণসীতে মোদীর বিরুদ্ধে প্রার্থী হয়েছেন অজয় রাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here