kolkata bengali news

ডেস্ক: প্রধানমন্ত্রীর আসনে সৎ চৌকিদার চাই নাকি দুর্নীতিগ্রস্ত নামদার, তা দেশের জনগণই স্থির করবেন। জনগণের নতুন শ্লোগান হবে, কংগ্রেস হটাও, সম্পত্তি হটাও। শুক্রবার মহারাষ্ট্রের আহমেদনগরে এক জনসভায় এমনটাই জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরোক্ষে সন্ত্রাসদমন প্রসঙ্গকে হাতিয়ার করে তিনি বলেন, দেশকে রক্ষা করার ব্যাপারে কংগ্রেস উদ্বিগ্ন নয়। কংগ্রেস-এনসিপি সরকারের আমলে দেশ কেবল যন্ত্রণা পেয়েছে। মুম্বইয়ে জঙ্গি হামলা, পুনেতে বোমা বিস্ফোরণ। এই চৌকিদারের সরকারও আপনারা দেখেছেন, যেখানে এই ধরনের বোমা বিস্ফোরণ নেই।

নির্বাচনি বিধি-নিষেধ মেনে এদিন আহমেদনগরের জনসভায় নরেন্দ্র মোদী সরাসরি বালাকোটের বিমান হামলা প্রসঙ্গ তোলেননি। তবে ইউপিএ সরকার কখনও নিয়ন্ত্রণরেখা পেরিয়ে জঙ্গি ঘাঁটিতে আক্রমণের ব্যাপারে সেনাবাহিনীকে স্বাধীনতা দেয়নি বলে খোঁচা দিতেও ছাড়েননি তিনি। অন্যদিকে, তাঁর সরকার সারা বিশ্বের কাছে দৃঢ় সরকার হিসাবে প্রতিপন্ন হয়েছে দাবি জানিয়ে জনসভায় উপস্থিত জনগণের উদ্দেশ্যে নমোর বার্তা, আপনারাই সিদ্ধান্ত নেবেন, হিন্দুস্থানের হিরোকে নাকি পাকিস্তানের সমর্থককে ভোট দেবেন। পূর্বতন ইউপিএ সরকার ও বর্তমান এনডিএ সরকারের তুলনা টেনে তাঁর মন্তব্য, গত পাঁচ বছরে সারা বিশ্ব দৃঢ় এবং বিচারক্ষমতা সম্পন্ন একটা সরকার দেখেছে। তার আগে এখানে একটি রিমোট চালিত সরকার ছিল এবং প্রতিদিন কেবল দুর্নীতির খবর সংবাদ শিরোনামে আসত।

এদিন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিকে কটাক্ষ করে জনগণের উদ্দেশ্যে নরেন্দ্র মোদি বলেন, সত্্ চৌকিদার চাই নাকি দুর্নীতিগ্রস্ত নামদার চাই, তা আপনারাই ঠিক করবেন। ভোট সম্পূর্ণ না হলেও দেশবাসী তাঁর পক্ষেই থাকবেন বলে আশাবাদী তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here