নিজস্ব প্রতিবেদক, ব্যারাকপুর: দিল্লিতে অনাহারে ৩ শিশু মৃত্যুর ঘটনায় উত্তাল গোটা দেশ। এরইমাঝে বিজেপি সরকার তথা দেশের প্রধানমন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করালেন রাজ্যের প্রাক্তন পরিবহন ও ক্রীড়া মন্ত্রী তথা তৃনমূল নেতা মদন মিত্র। সাংবাদিকদের সামনে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদত্যাগ দাবি করেন তিনি।

শনিবার উত্তর ২৪ পরগনার বেলঘরিয়াতে এক বেসরকারি স্কুল ক্যাম্পাসে বেলঘরিয়ার ক্লাব সমন্বয় কমিটির এক অনুষ্ঠানে এসেছিলেন মদন মিত্র। সেখানেই দিল্লিতে শিশু মৃত্যু প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে তেড়েফুড়ে আক্রমণ শানান তিনি। দিল্লিতে অনাহারে মৃত্যু প্রসঙ্গে তিনি বলেন, ‘ওই ঘটনার পরও প্রধানমন্ত্রীর চেয়ারে বসে থাকার কোন যোগ্যতা নেই নরেন্দ্র মোদীর। ১৩০ কোটির দেশের প্রধামন্ত্রী ৬ কোটি টাকার সুট পরে, ৬৫০ কোটি টাকা যোগ ব্যায়ামে খরচ করে, ১০০০ হাজার কোটি টাকা খরচ করে ফুর্তি মারতে যায়, আর অনাহারে দেশে শিশুরা মারা যায়। তাঁর অবিলম্বে প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়া উচিত। এই জন্যই শ্লোগান উঠেছে ২০১৯ বিজেপি ফিনিশ ।’

এছাড়াও এদিন কামারহাটি পুরসভা এলাকার বিভিন্ন ওয়ার্ডের প্রায় ৫০০০ ছাত্রছাত্রীকে কামারহাটি ক্লাব সমন্বয় কমিটির পক্ষ থেকে সম্বর্ধনা জ্ঞাপন করা হয়। ছাত্রছাত্রীদের এই সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে মদন মিত্র ছাড়াও উপস্থিত ছিলেন কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা সহ কামারহাটি পুরসভার অন্যান্য জন প্রতিনিধিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here