ডেস্ক: মাত্র ১০ দিনেই ব্রিগেড ভরানোর চ্যালেঞ্জ! আজ্ঞে হ্যাঁ, যে ব্রিগেড ভরানো নিয়ে চিন্তায় থাকেন তাবড় তাবড় রাজনৈতিক দলের নেতারা। প্রস্তুতি চলে মাসের পর মাস ধরে। কলকাতার সেই ঐতিহাসিক ব্রিগেড প্যারেড জুড়ে পদ্ম ফুল ফোটানোর বাজি ধরলেন বিজেপি নেতা মুকুল রায়। আগামী ৩ এপ্রিল, নরেন্দ্র মোদীর নামে।

এদিন বিজেপির সদর দফতরে সাংবাদিক বৈঠক করে ব্রিগেডে প্রধানমন্ত্রীর সভার কথা ঘোষণা করেন মুকুল রায়। আগামী ৩ এপ্রিল ব্রিগেড সহ শিলিগুড়িতেও মোদীর আরেকটি সভা হবে বলে জানান তিনি। দুপুর ১টায় শিলিগুড়িতে, এরপর দুপুর ২টোয় ব্রিগেডে হবে প্রধানমন্ত্রীর সভা। একই দিনে পরপর দুই সভা করা নিয়ে প্রস্তুতিও শুরু করে দিয়েছে বঙ্গ বিজেপি। বাংলার মানুষের কাছে বিজেপির হয়ে কথা বলার জন্য মোদী আসবেন বলে জানান মুকুল। কোনও রাজনৈতিক দল ব্রিগেডের সঙ্গে পাল্লা দিয়ে উত্তরবঙ্গে সভা করার সাহস দেখাতে পারেনি বলে দাবি করেন তিনি। কিন্তু প্রথম এই কাজ করে দেখাবে ভারতীয় জনতা পার্টি।

এদিন প্রধানমন্ত্রীর লেখা একটা চিঠিও পড়েন মুকুল রায়। সেই চিঠিতে মূলত দেশবাসীর উদ্দেশ্যেই বার্তা দিয়েছেন মোদী। নমোর এই চিঠিতে বিগত পাঁচ বছরে এনডিএ সরকারের উন্নয়নমূলক কাজের খতিয়ান দেওয়া হয়েছে। এই মুহূর্তে দেশের ভবিষ্যৎ নির্ধারণের লগ্নে তিনি বিশেষ করে যুবসমাজকে সুচিন্তিত পদক্ষেপ গ্রহণ করতে অনুরোধ করেছেন। মোদ্দা কথা, এই চিঠির মাধ্যমে যুব সমাজকে কার্যত যুব সমাজ যাতে বিজেপিকে ভোট দেয়, সেই অনুরোধই করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here