Home Featured দুঃখের মধ্যেও সুখবর, বাড়ি ফিরে এলেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ

দুঃখের মধ্যেও সুখবর, বাড়ি ফিরে এলেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ

0
দুঃখের মধ্যেও সুখবর, বাড়ি ফিরে এলেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ
Parul

মহানগর ডেস্ক: গতকাল অর্থাৎ বুধবার সকাল থেকেই গোটা দেশ ব্যস্ত ছিল কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের মৃত্যু নিয়ে। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার পর গতকাল তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। কিন্তু তার মধ্যেও এসেছে ভালো খবর। সম্প্রতি অসুস্থতা নিয়ে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। গতকাল তিনি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছেন। একদিকে যেখানে গোটা বলিউড এক বর্ষীয়ান অভিনেতাকে হারিয়েছে অন্যদিকে আরেক বর্ষীয়ান অভিনেতা সুস্থ হয়ে ফিরে এসেছেন বাড়িতে।

তার বাড়িতে ফিরে আসার খবর তার ছেলে অর্থাৎ ভিভান সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে নাসিরুদ্দিন শাহ মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গতকাল তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন। ভিভান নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের বাবা ও মায়ের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘আজ সকালেই ছুটি পেয়েছেন বাবা’। বাড়ি ফেরার পর নাসিরুদ্দিন শাহকে দেখা গিয়েছিল কমলা রঙের গেঞ্জি ও পায়জামাতে।

গত সপ্তাহে নাসিরুদ্দিন শাহ এর ফুসফুসে নিউমোনিয়া সংক্রমণ ধরা পড়েছিল। যার ফলে তাকে রাতারাতি মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বর্ষিয়ান অভিনেতাদের মধ্যে নাসিরুদ্দিন শাহ একজন অন্যতম সেরা অভিনেতা। তাই তার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুগামীদের মধ্যে চাঞ্চল্য দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here