Parul

মহানগর ডেস্ক:   মারা গেলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সুরেখা সিক্রি। ২০২০ সালে ব্রেন স্ট্রোক হয়। তারপর থেকেই তিনি অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

ads

সেপ্টেম্বরে তাঁর একটা সাক্ষাৎকার প্রকাশিক হয়। সেখানে তিনি বলেন, ১০ মাস আগে আমার একটা ব্রেন স্ট্রোক হয়েছিল। তারপর থেকে আমি অসুস্থ রয়েছি। মহাবালেশ্বরে শুটিংয়ের সময় বাথরুমে আমি অজ্ঞান হয়ে পড়ে যাই। সেই সময় মাথায় আঘাত পাই। তারপর থেকে আমি অসুস্থতার জন্য কাজ করতে পারছি না। তবে চিকিৎসকরা জানিয়েছেন, দ্রুত আমি সুস্থ হয়ে উঠব।

গত বছর সুরেখা সিক্রি বাধাই হোতে শ্রেষ্ঠ সহ অভিনেত্রীর জন্য জাতীয় পুরস্কার পান। এর আগে তিনি ১৯৮৮ ও ১৯৯৫ সালে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। ন্যাশনাল স্কুল অফ ড্রামা থেকে তিনি অভিনয় শেখেন। ১৯৮৯ সালে তিনি সঙ্গীত নাটক অ্যাকাডেমি অ্যাওয়ার্ড পান। একাধিক সিনেমা ও টেলিভিশন দুনিয়ার একাধিক সিরিয়ালে তাঁর উপস্থিতি ছিল নজর কাড়া। বালিকা বধূ সিরিয়ালে ঠাকুমার চরিত্রে অভিনয় করে দেশবাসীর ঘরে ঘরে তিনি পৌঁছে গিয়েছিলেন। এছাড়াও তিনি এক থা রাজা এক থি রানি, প্যরদেশ মে মেরা দিল, মা এক্সচেঞ্জ, সাত ফেরে প্রভৃতি। তাঁর উল্লেখ যোগ্য সিনেমা গুলো হল মিস্টার অ্যান্ড মিসেস আয়ার, রেনকোট প্রভৃতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here