bengali news

নিজস্ব প্রতিনিধি, রায়গঞ্জ: আজ সকাল থেকেই রায়গঞ্জ শহরের মানুষের দৃষ্টি ছিল রায়গঞ্জের আকাশে। রাজ্যে তথা দেশেও সম্ভবত সবচেয়ে উঁচুতে জাতীয় পতাকা উড়ছে রায়গঞ্জ শহরে। সকাল নটায় তৃনমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস ও ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার রায়গঞ্জ শহরের ঘড়িমোড়ে উত্তোলন করলেন ১০৫ ফুট উঁচু স্তম্ভের উপরে ভারতের ঐতিহ্যবাহী তেরঙ্গা জাতীয় পতাকা।

ঐতিহাসিক এই দিনটির সাক্ষী রইলেন সকল রায়গঞ্জবাসী। সুবিশাল জাতীয় পতাকা উত্তোলন অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থতি ছিলেন শহরের বিশিষ্ট শিক্ষাবিদ শুভেন্দু মুখার্জি ও সুশীল গোস্বামী। ছিলেন আরও বহু বিশিষ্ট মানুষজনেরা। শনিবার ৭৪ তম স্বাধীনতা দিবসের দিনে রায়গঞ্জ শহরের মানুষ এক ঐতিহাসিক দিনক্ষনের সাক্ষী হয়ে রইলেন।

রায়গঞ্জ শহরের কেন্দ্রস্থল ঘড়িমোড়ে ১০৫ ফুট উঁচু স্তম্ভে উত্তোলন করা হল ২০/৩০ ফুট আকারের সুবিশাল তেরঙ্গা ভারতের জাতীয় পতাকা। রায়গঞ্জ শহরের এই সুবিশাল এই জাতীয় পতাকা সারা বছর ২৪ ঘন্টা ধরেই উড়তে থাকবে। রাতের বেলাতেও জাতীয় পতাকা থাকবে উজ্জ্বল আলোকবাতির আলোকে। ১০ লক্ষ টাকা ব্যায়ে শহরের সৌন্দর্যায়ন বৃদ্ধি ও মানুষের মধ্যে দেশাত্মবোধ ও সন্মান প্রদর্শনের লক্ষ্যে ১০৫ ফুট উঁচু স্তম্ভে দেশের জাতীয় পতাকা স্থাপন করল তৃনমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পুরসভা। আজ জাতীয় পতাকা উত্তোলন করলেন রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস ও ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার।

জাতীয় পতাকা উত্তোলন অনুষ্ঠানে রায়গঞ্জ ঘড়িমোড়ে আয়োজিত অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে সামিল হয়েছিলেন রায়গঞ্জের দেশপ্রেমী মানুষেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here