ডেস্ক: ট্রেন ও স্কুল বাসের দুর্ঘটনায় ১৩ শিশুর মৃত্যুতে শোকস্তব্ধ উত্তরপ্রদেশ সহ গোটা দেশ। ভয়াবহ এই দুর্ঘটনায় মৃতশিশুদের পাশে দাড়াতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে এলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃত শিশুদের পরিবারের বিক্ষোভকে নাটক বলে কটাক্ষ করলেন তিনি।

বৃহস্পতিবার দুর্ঘটনার পর বিক্ষোভ দেখাতে শুরু করেন মৃত শিশুদের পরিবারের সদস্যরা। সেখানে উপস্থিত হন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এবং বিক্ষোভকারীদের উদ্দেশ্যে কড়া ভাষায় তিনি বলেন, ‘এটা অত্যন্ত দুঃখের ঘটনা, কিন্তু নাটক করা বন্ধ করুন আপনারা। আমি আপনাদের আবারও বলছি আপনাদের এই নাটক বন্ধ করুন এখুনই।’ বলা বাহুল্য মুখ্যমন্ত্রী একেন মন্তব্যে তীব্র বিতর্ক শুরু হয়। শকস্তব্ধ পরিবারের প্রতি মুখ্যমন্ত্রীর এই বিতর্কিত মন্তব্যের ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, এদিন সকালে গোরক্ষপুর থেকে ৫০ কিলোমিটার দূরে উত্তরপ্রদেশের কুশীনগরে রক্ষিবিহীন লেবেলক্রসিং পেরতে গিয়ে ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। রক্ষী ও রেলগেট বিহীন রেল লাইনের উপর দিয়ে স্কুল বাসটি যাওয়ার সময়ই সজোরে এসে ধাক্কা মারে একটি ট্রেন ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৩ জন পড়ুয়ার। পুলিশ সূত্রে খবর, মিনিবাসটিতে কমপক্ষে ২৫ জন সওয়ার ছিল। দুর্ঘটনার পর মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। একইসঙ্গে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here