যে আডবাণীর হতে পারেনি সে দেশের আপন কীভাবে হবে? মোদীকে আক্রমণ সিধুর

0
31
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: আগামী ১২ মে দিল্লির মোট সাতটি লোকসভা আসনে ভোট হওয়ার কথা রয়েছে। যার জেরে জোর প্রক্রিয়া চালাচ্ছে রাজনৈতিক দলগুলি। বুধবার কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু দিল্লির তিলকনগরে প্রচার করতে যান। সেখানে গিয়ে তিনি মোদীকে কড়া ভাষায় আক্রমণ করেন। বিষয় লালকৃষ্ণ আডবাণী।

এদিন সিধু বলেন, যে ব্যক্তি আডবাণীর মতো মানুষের আপন হতে পারল না সে দেশের আপন হবে কীভাবে। তিনি আরও বলেন, কিছু মোদী পালিয়ে গিয়েছে আর এক মোদী এখানে মিথ্যে কথা বলে যাচ্ছে। লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকায় সবথেকে বড় চমক দেখা গিয়েছিল। জানা গিয়েছিল, এই নির্বাচনে দলের দুই বর্ষীয়ান নেতা লালকৃষ্ণ আডবাণী এবং মুরলী মনোহর যোশিকে নির্বাচনী টিকিট দেওয়া হয়নি। এই বিষয় নিয়ে বিরোধীদের কড়া আক্রমণের সম্মুখীন হতে হয় গেরুয়া শিবিরকে।

সম্প্রতি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী হরিয়ানার ভিওয়ানির জনসভায় দাঁড়িয়ে মোদীকে তোপ দেগে বলেন, ৫৬ ইঞ্চির বক্সার সোজা তাঁর গুরু আডবাণীজির মুখে ঘুষি মেরেছেন। তিনি আরও বলেন, এরপর ৫৬ ইঞ্চি তাঁর দলবল নিয়ে জনতার দিকে ধেয়ে যান। তারপর গড়করিজি, জেটলিজি ছোটখাটো ব্যবসাদার, কৃষক, বেকারদের মুখে পর পর ঘুষি মেরে ধরাশায়ী করে যাচ্ছেন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here