sports news

Highlights

  • হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারালেন কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবে ব্রায়ান্ট (৪১)
  • কোবের সঙ্গে তাঁর ১৩ বছরের মেয়ে জিয়ানাও প্রাণ হারায়
  • দুঃখপ্রকাশ করেছেন ভারতীয় তারকা বিরাট কোহলি, রোহিত শর্মা

 

মহানগর ওয়েবডেস্ক: ক্রীড়া জগতের জন্য কালো একটা দিন। হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারালেন কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবে ব্রায়ান্ট (৪১)। রবিবার ভারতীয় সময় গভীর রাতে এস-৭৬ হেলিকপ্টারে করে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে। কোবের সঙ্গে তাঁর ১৩ বছরের মেয়ে জিয়ানাও প্রাণ হারায়। দুর্ঘটনায় মারা যান ওই হেলিকপ্টারের আরও সাত যাত্রী ও ক্রু।

মার্কিন পুলিশ সূত্রে খবর, কোবে তাঁর মেয়ে জিয়ানাকে নিয়ে একটি বাস্কেটবলের ম্যাচ দেখতে যাচ্ছিলেন। কিন্তু যান্ত্রিক ত্রুটির ফলে লস অ্যাঞ্জেলেসের পশ্চিমে কালাবাসাস শহরের অদূরে এক পাথুরে জমিতে ভেঙে পরে কোবের হেলিকপ্টার। সঙ্গে সঙ্গেই আগুন ধরে যায় তাতে। মারা যান সকল যাত্রীই।

কোবের হেলিকপ্টার ভেঙে পড়ার খবর সামনে আসতেই দুর্ঘটনাস্থলে জড়ো হন কয়েকশো মানুষ। অনেকেই কোবের জার্সি পড়েছিলেন। প্রসঙ্গত, কোবে ব্রায়ান্টকে সর্বকালের অন্যতম সেরা বাস্কেটবল খেলোয়াড় মনে করা হয়। প্রায় ২০ বছরের সুদীর্ঘ কেরিয়ারে দুবার অলিম্পিকে সোনা ও পাঁচবার এনবিএ (মার্কিন বাস্কেটবল লিগ) জিতেছেন। লস অ্যাঞ্জেলেস লেকার্স দলের হয়েই খেলতেন তিনি।

তাঁর এই আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা ক্রীড়া জগতেই। দুঃখপ্রকাশ করেছেন ভারতীয় তারকা বিরাট কোহলি, রোহিত শর্মা। এছাড়া শোকবার্তা জানিয়েছেন অভিষেক বচ্চন, লারা দত্ত, অর্জুন কাপুরের মতো বলি তারকারাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here