Home Featured চার্জশিট পেশ করতে ব্যর্থ এনসিবি, জামিন পেল ড্রাগযোগে অভিযুক্ত

চার্জশিট পেশ করতে ব্যর্থ এনসিবি, জামিন পেল ড্রাগযোগে অভিযুক্ত

0
চার্জশিট পেশ করতে ব্যর্থ এনসিবি, জামিন পেল ড্রাগযোগে অভিযুক্ত
Parul

মহানগর ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু ও তার তদন্ত করতে নেমে এখন বলিউডের কোন কোন তারকা নিষিদ্ধ ড্রাগ সেবন করেন, তা খুঁজে বের করতে ব্যস্ত নারকোটিক কন্ট্রোল ব্যুরো [এনসিবি]। আর সেই কাজ করতে গিয়ে ড্রাগযোগে এক অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট পেশ করতে ব্যর্থ এনসিবির অফিসাররা। সেই কারণে মাদক বিক্রির অভিযোগে অভিযুক্ত ওই ব্যক্তিকে জামিন দিয়ে দিল স্পেশাল আদালত।

গত মার্চ মাসে মুম্বই থেকে শিবম পীযূষ হিন্দিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে এনসিবি। তার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক ও স্নায়ুরোগের ওষুধ বিক্রির অভিযোগ ছিল। কিন্তু বলিউডের ড্রাগযোগ নিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়েছে এনসিবি যে, ১৮০ দিনের মধ্যে অফিসাররা ওই ব্যক্তির বিরুদ্ধে চার্জশিট পেশ করতে পারেননি।

শিবমের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা রুজু করেছিল এনসিবি। শাস্তিস্বরূপ তার ১০ বছরের কারাদণ্ড হতে পারত। কিন্তু এনসিবি চার্জশিট না পেশ করতে পারায় তাকে জামিন দিয়ে দেয় স্পেশাল কোর্ট। যদিও ব্যক্তিগত ১ লক্ষ টাকার বন্ডের বিনিময়ে তার জামিন মঞ্জুর করা হয়েছে। এছাড়া শিবমকে পাসপোর্ট ও বাসস্থানের প্রমাণপত্রের কপি কোর্টের কাছে জমা রাখতে বলা হয়েছে। আর শিবমের জামিন পাওয়ার পর তার আইনজীবী বলেন, ‘হয়তো এনসিবি আধিকারিকরা বলিউডের তারকাদের নিয়ে ব্যস্ত। তাই এই মামলায় চার্জশিট পেশ করতে পারেননি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here