মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় ড্রাগ যোগের হদিশ পেতেই নড়েচড়ে বসে ইডি। এনসিবির হাতে তদন্তের দায় ভার তুলে দিয়ে নতুন মোড় আসে এই মামলায়। ড্রাগ যোগের ভিত্তিতে গ্রেফতার হন রিয়া চক্রবর্তী সহ একাধিক ব্যক্তি। ধরা পড়ে বহু মাদক ব্যবসায়ী, তারপরেই বলিউডের তারকাদের ড্রাগ যোগের বিষয়টি ধীরে ধীরে সামনে আসে।

এদিন জানা গিয়েছে, ২০১৯ সালে করণ জোহরের বাড়িতে অনুষ্ঠিত হওয়া চর্চিত ড্রাগ পার্টির তদন্ত শুরু করেছেন এনসিবি। বলিউডের মাদক যোগের শুরু কোথায়, তা খুঁজতেই বদ্ধপরিকর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এদিন এনসিবি উচ্চপদস্থ অফিসাররা মুম্বইয়ের ব্রাঞ্চকে এই তদন্তের দায়িত্ব দিয়েছেন বলে জানা গিয়েছে। এরই সঙ্গে করণ জোহরের ওই পার্টির ভাইরাল হওয়া একটি ভিডিও ফরেনসিক টেস্টের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

২০১৯ সালেই ওই পার্টির ভিডিও দেখে টুইট করে বিদ্রোহ ঘোষণা করেন অকালি শিরোমণি দলের প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং সিরসা। তখন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দ্বারস্থ হয়েছিলেন ওই বিধায়ক। কিন্তু তখন সেভাবে এই মামলার গুরুত্ব দিতে চাইনি কেউ। এবার সুশান্তের মৃত্যুর পর বলিউডের ড্রাগ যোগ নিয়ে যে একাধিক তথ্য উঠে আসছে তারপরেই ওই পার্টির ভিডিওর উপর নির্ভর করে তদন্তে নেমেছেন অফিসাররা। গত বৃহস্পতিবার দিল্লিতে এনসিবির ডিরেক্টর রাকেশ আস্তানার সঙ্গে সাক্ষাৎ করেন ওই নেতা। এরপর শুক্রবার প্রাক্তন বিধায়কের অভিযোগ এনসিবির মুম্বই অফিসে হস্তান্তর করা হয়েছে দিল্লি থেকে। তার ভিত্তিতেই তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।

কিছুদিন আগেই জানা যায় রিয়া নাকি জেরায় বলিউডের ২৪ জন প্রথম সারির তারকার নাম নিয়েছেন যারা ড্রাগ মাফিয়াদের সঙ্গে যোগাযোগ রাখেন। যার মধ্যে সামনে আসে সারা আলি খান ও রাকুল প্রীত সিংয়ের নাম। অপরদিকে করণ জোহরের পার্টির ভাইরাল হওয়া ভিডিওতে বলিউডের একঝাঁক তারকাদের দেখা যায়। দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, ভিকি কৌশল, অয়ন মুখার্জী, মালাইকা আরোরাকে দেখা যায় ভিডিওতে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here