bengali news

মহানগর ওয়েবডেস্ক: জনপ্রিয় রিয়্যালিটি শোতে বিতর্কিত মন্তব্য করে বসলেন নেহা ধূপিয়া। গতকাল ‘রোডিজ রেভ্যুলেশন’-এর বাছাই পর্বে একটি ছেলেকে বেনজির আক্রমণ করেছেন নেহা। ওই অনুষ্ঠানে একটি ছেলে প্রতিযোগী বলেছিলেন, ‘সম্পর্কে থাকা সত্বেও আরও পাঁচজন পুরুষের সঙ্গে প্রেম করছিল আমার বান্ধবী, তাই আমি আমার তাঁকে চড় মেরেছিলাম।’

প্রতিযোগীটির বক্তব্যে পাল্টা দিতে গিয়ে নেহা বেনজির আক্রমণ করে বসেন। অভিনেত্রী বলেন, ”যে কথাগুলো তুই বলছিস, যে তোর বান্ধবী নাকি একজন নয় পাঁচজন ছেলের সঙ্গে সম্পর্কে ছিল। শোন, ওই মেয়েটার ইচ্ছা ও যা খুশি করতে পারে। হতে পারে তোর মধ্যেই কোনও সমস্যা রয়েছে তাই তোর বান্ধবী অন্য কারোর সঙ্গে সম্পর্কে গিয়েছে। কিন্তু একটা মেয়ের গায়ে হাত তোলার অধিকার কেউ দেয়নি তোকে।”

এরপরেই নেহার বক্তব্যের বিরোধিতা করে সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে ট্রোল। অভিনেত্রীর এহেন আচরনকে ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। ট্যুইটারে তাঁকে ”ভুয়ো নারীবাদি” বলেও কটাক্ষ করেছেন অনেকে। নেটিজেনদের একাংশের দাবি নেহাকে এই বক্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে। যদিও নেহাকে এই বিষয় নিয়ে কোনও কথা বলতে দেখা যায়নি। জনপ্রিয় এক রিয়্যালিটি শোয়ের সঙ্গে যুক্ত রয়েছেন নেহা ধূপিয়া। ‘রোডিজ রেভ্যুলেশন’-এর ক্যাপ্টেনের আসনে রয়েছেন নেহা। ওই অনুষ্ঠানে নেহা ছাড়াও ক্যাপ্টেন হিসাবে রয়েছেন রাফতার, রণবীজয় সিং, প্রিন্স নারুলা ও নিখিল চিন্নাপা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here