Parul

মহানগর ডেস্ক: আসতে চলেছে দ্বিতীয় সন্তান। জানালেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। দ্বিতীয় বারের জন্য মা- বাবা হতে চলেছেন তাঁরা। সোমবার সকালে এই সুখবর ভক্তদের সাথে ভাগ করে নিলেন নায়িকা। 

ads

খুব শীঘ্রই নতুন সন্তানের বাবা-মা হতে চলেছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। সোমবার সকালে ইনস্টাগ্ৰামে একটি ছবি পোস্ট করার মাধ্যমে নিজের ফ্যানদের জানান তিনি। ছবিতে রয়েছেন স্বামী, স্ত্রী এবং কন্যা। কালো পোশাকে নিজেদের সাজিয়েছিলেন এই দম্পতি। বাদামি ব্যাকগ্ৰাউন্ডের ওপর কালো পোশাক পড়ে এই দম্পতির ছবি নজর কেড়েছে অনেকেরই। আরও বেশি করে যা নজর কেড়েছে তা নেহার বেবি বাম্প। কোলের কন্যা সন্তান তাকিয়ে মায়ের বেবী বাম্পের দিকে তাকিয়ে, নায়িকা নেহাও তাকিয়ে সেই একই দিকে। পাশে অঙ্গদ তাকিয়ে ক্যামেরার দিকে। 

ইনস্টাগ্ৰামে এই পোস্টটি সম্পর্কে নেহা লেখেন, এই ছবির জন্য ক্যাপশান ঠিক করতে তাঁর প্রায় ২দিন সময় লেগেছে, তবে সবশেষে যে ক্যাপশান তার মনে পড়ল, তা ঈশ্বরকে ধন্যবাদ জানানো। 

‘@ প্রসাদনায়েক 

#ওয়াহেগুরুমেহরকরে।’ তিনি আরও লেখেন, ‘আমার বড় প্রজেক্টের জন্য তৈরি হচ্ছি।’ এই প্রসঙ্গে সেদিন অঙ্গদ সেই একই ছবি শেয়ার করে লেখেন, ‘ হোম প্রডাকশান শিঘ্রই আসছে’। এই ঘটনার আগেও তাঁর স্টোরিতে নেহা ‘মিডনাইট মাঞ্চিস’ বলে পোস্ট করে। তাই থেকে কেউ কিছু আঁচ করুক বা না করুক, সোমবারের এই পোস্ট সকল অনুগামীদের‌ই আনন্দ দিয়েছে। 

   

২০১৮ মে মাসে বিয়ে হয় নেহা এবং অঙ্গদের‌। তাঁর কয়েকমাস পরেই প্রথম কন্যা সন্তান মেহের এর জন্ম হয়। এবার দ্বিতীয় জনের পালা। নেহার এই পোস্টে খুশি অনেকেই। জানিয়েছেন শুভেচ্ছা। শুভেচ্ছা জানানোর তালিকায় রয়েছেন, সানিয়া মির্জা, ফারা খান ইত্যাদিরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here