ডেস্ক: যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশে ফের অপহরণ করে ধর্ষণ ও তারপর খুন করা হল হল ৮ বছরের নাবালিকাকে। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ ও ব্যবসায়িক দ্বন্দ্বের জেরেই এই নৃশংস হত্যাকাণ্ড।

উত্তরপ্রদেশের শাহজাহানপুরে ৮ বছরের এক শিশু কন্যাকে অপহরণ করে ধর্ষণ ও তারপর খুন করা হয়। ধর্ষিতা পরিবারের তরফে জানা গেছে, গত এক বছর ধরে সম্পত্তি নিয়ে টানাটানি ছাড়াও বহু দিন ধরেই ব্যবসায়িক কারণে দুই পরিবারের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা চলছিল। আর এই মতবিরোধকে কেন্দ্র করেই ঘটনার সূত্রপাত। ওই ব্যবসায়িক প্রতিপক্ষ পরিবার এই শত্রুতার থেকেই শিশুটিকে অপহরণ ও খুন করে বলে অভিযোগ।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম ছোটেলাল। গত রবিবার মেয়েটি বাড়ির বাইরে ঘোরাফেরা করছিল। সেই সময় ওই ব্যক্তি তাকে সুযোগ বুঝে একটি আখের ক্ষেতে তুলে নিয়ে যায়। সেখানেই তাকে ধর্ষণের পর গলা টিপে খুন করে। এরপর সবার অগোচরে মৃত দেহটি পার্শবর্তী এলাকায় ফেলে দিয়ে চলে যায়। সেদিন সন্ধ্যাতে স্থানীয়রা মেয়েটির দেহ উদ্ধার করে। এরপরই চাঞ্চল্য ছড়ায় শাহাজাহানপুরে। মেয়েটি নিখোঁজ হওয়ার পরই সন্দেহের তীর ওই ব্যক্তির উপরে গিয়ে পরে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযুক্তকে রাতেই গ্রেফতার করে পুলিশ।

প্রাথমিক জেরায় ছোটেলাল পুলিশকে বলেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে মৃতের বাবার সঙ্গে একটি চুক্তি হয়েছিল। এই নিয়ে বেশ কয়েক দিন ধরেই দুই তরফে মন মালিন্য চলছিল। তার কারণেই সে এই ঘটনাটি ঘটিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here