kolkata news

Highlights

  • বেশ কয়েকটি মরা মুরগি নিয়ে থানায় হাজির দম্পতি
  • চাঞ্চল্য জলপাইগুড়ি কোতোয়ালি থানায়
  • দম্পতির অভিযোগ, প্রতিবেশীরা বিষ খাইয়ে মেরে ফেলেছে তাদের মুরগিগুলি


নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি:
বেশ কয়েকটি মরা মুরগি নিয়ে থানায় হাজির দম্পতি। চাঞ্চল্য জলপাইগুড়ি কোতোয়ালি থানায়। মরা মুরগিগুলি হাতে নিয়ে কোতোয়ালি থানার ডিউটি অফিসারের ঘরের সামনে দাঁড়িয়ে ছিলেন ওই দম্পতি। থানার সেন্ট্রি জিজ্ঞাসা করতেই দম্পতি জানান, প্রতিবেশীরা বিষ খাইয়ে মেরে ফেলেছে তাদের মুরগিগুলি। তাই তারা থানায় এসেছেন লিখিত অভিযোগ দায়ের করতে।

জলপাইগুড়ি ধাপগঞ্জ এলাকার বাসিন্দা আমিনুল ইসলাম ও মুনসুরা বেগম। তাদের অভিযোগ, প্রতিবেশী ইমাজ্জিন আলির বিরুদ্ধে। ইমাজ্জিনের লঙ্কা খেতে তাদের পোষা ১০টি মুরগি নাকি মাঝে মাঝেই ঢুকে পড়ে। তাই গত ২৩ তারিখ ইমাজ্জিন তার খেতে মুড়ি, ভাত ইত্যাদির সঙ্গে বিষ মিশিয়ে ছিটিয়ে রেখেছিল। এরপর তাদের মুরগিগুলি সেখানে গিয়ে ওই সব খুটে খায়। এরপর বাড়িতে এসে একে একে আটটি মুরগি মারা যায়। পরদিন নেট দিয়ে খেত ঘিরে দেয় ইম্মাজিনের পরিবার।

মুনসুরা বেগম বলেন, কেন মুরগিগুলিকে মেরে ফেলা হল, এই কথা ইমাজ্জিনদের বলতেই তারা তাদের ওপর চড়াও হয়। তাঁকে শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। তাই তারা আজ লিখিত অভিযোগ জানাতে মরা মুরগিগুলিকে নিয়ে প্রথমে জলপাইগুড়ি আদালত চত্বরে যায়। এরপর সেখান থেকে এক মুহুরির সহযোগিতায় কোতোয়ালি থানায় এসে অভিযোগ দায়ের করেন। দোষীদের শাস্তির দাবি জানান ওই দম্পতি।

এ বিষয়ে জলপাইগুড়ি কোতোয়ালি থানার আইসি বিশ্বাশ্রয় সরকার টেলিফোনে জানান, অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে। অভিযোগের সত্যতা প্রমাণ হলে আইপিসি ৪২৯ ধারায় মামলা রুজু করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here