kolkata news

মহানগর ওয়েবডেস্ক: করোনা সংক্রমণে জর্জরিত ভারত। দিনদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। তবে তার থেকেও মানুষ করোনার ভয়ে মানসিক ভাবে কাবু। সেই জন্যই ডাক্তার বা নার্সদের বাড়িতে থাকতে দেওয়া হচ্ছে না, অথবা পরীক্ষা করতে গেলে ছোড়া হচ্ছে ইট, পাথর। আর ইন্দোরে এবার এক করোনাকে জয় করে সুস্থ্য হয়ে ওঠা ব্যক্তিকে সামাজিক ভাবে একঘরে করে দেওয়ার অভিযোগ সামনে এল। আর তার ফলে ঘরবাড়ি বেচে অন্যত্র চলে যাওয়ার কথা ভাবছেন ওই ব্যক্তি।

দীপক শর্মা নামে ওই ব্যক্তি জানান, ‘আমি এতদিন প্রতিবেশীদেরও আমার পরিবারের মতোই ভাবতাম। কিন্তু তারাই এখন আমার সঙ্গে দুর্ব্যবহার করছেন।’ যদিও স্থানীয় সাংসদ রাজেশ চান্দেল জানান, ‘আমি জানতে পেরেছি ওই ব্যক্তির করোনা আক্রান্ত হওয়ার আগেই প্রতিবেশীদের সঙ্গে কিছু ঝামেলা হয়েছিল। লক ডাউন না মেনেই ওই ব্যক্তি বাইরে ঘুরছেন। সেই নিয়ে ঝামেলা হয়। সেই কারণেই এখন হয়তো এমন হচ্ছে। আমি বিস্তারিত ভাবে খোঁজ নেব।’

প্রসঙ্গত, ভারতে ক্রমশ দাপট বাড়াচ্ছে করোনা। সোমবার সন্ধ্যায় স্বাস্থ্যমন্ত্রকের বিবৃতি অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৯৩৫২। এর মধ্যে বর্তমানে এক্টিভ ৮০৪৮। এখনও পর্যন্ত ৯৭৯ জন সুস্থ্য হয়ে উঠেছেন। দেশে এখন ৩৫৪ জন মারা গিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here