ডেস্ক: দেশে ধর্ষণের ঘটনা নিত্যদিনের ঘটনার সমতুল্য হয়ে গেছে। গতকালই উত্তরপ্রদেশ উত্তাল হয়েছিল এক ৪ মাসের বাছুরকে ধর্ষণের ঘটনায়। অন্যদিকে ধূপগুড়িতে আদিবাসী মহিলাকে ধর্ষণ করার পর যৌনাঙ্গে রড ঢোকানোর মতো নৃশংস ঘটনা ঘটেছে। দেশে আইন যতই কড়া হোক বা কড়া করার পদক্ষেপ নেওয়া হোক, এই ঘটনা যে সহজে কমার নয় তার আরও একটি উদাহরণ পাওয়া গেল আজও। এবার রাজস্থানের জয়পুরে ধর্ষিত হলেন এক নেপালি যুবতী।

জানা যাচ্ছে, দু’দিন ধরে ২৩ বছরের ওই নেপালি যুবতীকে ধর্ষণ করেছে লোকেশ সাইনি ও কমল সাইনি নামের দুই যুবক। শুধু ধর্ষণ নয়, শারীরিকভাবে অকথ্য অত্যাচার চালানো হয় তার ওপর। নির্যাতন এতটাই চালানো হয়েছে যে মানসিকভাবে ভেঙে পড়ে ওই যুবতী মোহানা এলাকায় একটি অ্যাপার্টমেন্টের তিনতলা থেকে উলঙ্গ অবস্থায়তেই ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু ভাগ্যের জোরে বেঁচে যান তিনি। আপাতত জয়পুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবতী। পুলিশসূত্রে খবর, অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, জয়পুর থেকে ১৮ কিলোমিটার দূরে মোহানা এলাকায় একটি ফ্ল্যাটে থাকতেন নেপালের বাসিন্দা ওই যুবতী। ওই এলাকার বাসিন্দাদের দাবি, শুক্রবার রাতে ওই তরুণীর ফ্ল্যাটে ২ যুবককে আসতে দেখা যায়। গভীর রাতে চিৎকারও শোনা গিয়েছিল ওই যুবতীর ফ্ল্যাট থেকে। সকালে আহত ওই তরুণীকে ফ্ল্যাটের নীচেই পড়ে থাকতে দেখেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here