news bengali

বিশেষ প্রতবেদন: নেসলে ইন্ডিয়া, তাদের বিস্তৃত পণ্য সম্ভার ও পোর্টফোলিওর মাধ্যমে দীর্ঘদিন ধরেই মানুষের আস্থা অর্জন করে চলেছে। যে কোনও পরিস্থিতিতে ও প্রয়োজনীয় মুহুর্তে আজ চটজলদি সমাধান ‘নেসলে’। রান্নাতে মানুষকে উৎসাহ দিতে নেসলে ইন্ডিয়া’র অগ্রণী ভূমিকা আজ সংশয়াতীত ভাবে প্রতিষ্ঠিত।

এখনকার পরিস্থিতি কিছুটা প্রতিকূল। সর্বদা সব জিনিস হাতের কাছে পাওয়া দুষ্কর। এই রকম এক সময়ে নেসলে এমন কিছু বিকল্প নিয়ে এসেছে যাতে সকলেই বাড়িতে, হাতের কাছে থাকা সাধারণ সামগ্রী ব্যবহার করে পুষ্টিকর, সুস্বাদু খাবার তৈরি করতে পারেন। এই পদক্ষেপের মধ্যে দিয়ে নেসলে ইন্ডিয়া আবারও প্রমাণ করল কেন তারা দশকের পর দশক ধরে মানুষের পাশে দৃঢ়ভাবে থাকতে পেরেছে এবং নেসলে ইন্ডিয়ার পণ্য ব্যবহারকারীরা কেন এই সংস্থাকে তাদের দৈনন্দিন ঘরগৃহস্থালির অঙ্গ করে নিয়েছেন।

প্রতিদিনের রান্নাকে এখন আরও সহজ ও প্রত্যেকের কাছে উপভোগ্য করে তুলতে নেসলে নিয়ে এসেছে “ম্যাগি-কুকিং মেড সিম্পল” পরিষেবা। কোম্পানির ওয়েবসাইট www.maggi.in এর মাধ্যমে পাওয়া যাচ্ছে সারা দেশের নানা জনপ্রিয় খাবারের রেসিপি। এতে রয়েছে তিনটি ক্যাটেগরি “মেড ইজি”, “মেড উইথ আ টুইস্ট” এবং “মেড হেলদিয়ার”।

এই বিষয়ে, নিখিল চাঁদ, ডাইরেক্টর, ফুডস অ্যান্ড কনফেকশনারি, নেসলে ইন্ডিয়া বলেন, “এক শতকেরও বেশি সময় ধরে নেসলে ভারতীয়দের রান্নাঘরে জায়গা করে নিয়েছে। বর্তমানের মতো প্রতিকূল পরিস্থিতিতেও, সামান্য কিছু সামগ্রীর ব্যবহার করে, বাড়িতে যে রান্না হচ্ছে তাতে কিছুটা অন্যরকম টাচ থাকা প্রয়োজন। www.maggi.in এর মাধ্যমে, আমরা সব ধরনের রাঁধুনিদের, আরও আত্মবিশ্বাস ও প্রত্যয়ের সঙ্গে নতুন নতুন ভাবনা কার্যকর করার উৎসাহ দিচ্ছি। একই সঙ্গে এখানে আপনি পেয়ে যাবেন এক্সপার্ট টিপস, যাতে আপনার রান্নার অভিজ্ঞতা আরো সুখকর হয়ে উঠতে বাধ্য। এই প্রথম, আমরা হোম শেফ দের একটা দারুণ প্ল্যাটফর্ম প্রদান করছি যেখানে তারা, ৭০০র বেশি জনপ্রিয় রেসিপি রান্না করার সুযোগ পাচ্ছেন। গ্রাহকদের কাছ থেকে পাওয়া ফিডব্যাক আমাদের আরও সমৃদ্ধ করবে। এই পরিষেবার মাধ্যমে আমরা মানুষের প্রতিদিনের রান্নাকে স্মরণীয় অভিজ্ঞতা করে তুলতে পারব বলে আশা রাখি”।

www.maggi.in ওয়েবসাইটে দেওয়া রেসিপিগুলি এমনভাবে যত্ন সহকারে প্রস্তুত করা হয়েছে যাতে প্রতিদিনের খাবারে বৈচিত্র্য এবং বিভিন্নতা আসে। আপনার রান্নার পরিকল্পনা করা এবং রান্নায় যথাযথ পুষ্টিগুণ ও স্বাদের মেলবন্ধন ঘটানো সম্ভব হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here