শচীন তেন্ডুলকরের সঙ্গে বেন স্টোকসের তুলনা! আইসিসিকে একহাত নেটিজেনদের

0
55
kolkata bengali NEWS

মহানগর ওয়েবডেস্ক: বিশ্বকাপের ইতিহাসে সর্বকালের সেরা ফাইনাল যে কাল গোটা বিশ্ব দেখে নিয়েচ্ছে, তা আর আলাদা ভাবে বলার দরকার নেই। রানের ভিত্তিতে দুই দলকে আলাদা না করা গেলেও আইসিসির অদ্ভুত নিয়মে শেষ হাসি হারল আয়োজক দেশ ইংল্যান্ড। তবে এই ঐতিহাসিক দিনেও অদ্ভুত এক কারণে ভারতীয়দের চক্ষুশূল হয়ে গেল আইসিসি। নেপথ্যে শচীন তেন্ডুলকরকে খানিকটা ‘খাটো’ করেই আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের একটি টুইট।

আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে ম্যাচের পর একটি ছবি পোস্ট করা হয়। তাতে একসঙ্গে ফাইনালের নায়ক বেন স্টোকস ও শচীন তেন্ডুলকর। আর সঙ্গে ছবির ক্যাপশন,

‘সর্বকালের সেরা ক্রিকেটার ও শচীন তেন্ডুলকার’।


ব্যাস, সঙ্গে সঙ্গেই ক্ষুব্ধ হয়ে ওঠেন ভারতীয় ক্রিকেট ফ্যানরা। আইসিসির এই মজাটি কেউই ভালভাবে মেনে নিতে পারেনি। নেটিজেনরা প্রকাশ্যেই একহাত নেন আইসিসিকে। সকলেরই মত, তুলনাটা করতে গিয়ে একটু বাড়াবাড়িই করে ফেলেচ্ছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা।

প্রসঙ্গত, গতকাল ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের আসল নায়ক ছিলেন বেন স্টোকস। প্রচণ্ড রকম চাপের মুখে দাঁড়িয়ে প্রায় হারতে বসা ম্যাচে ইংল্যান্ডকে জয়ের সরণিতে নিয়ে যান তিনি। ৯৮ বলে অপরাজিত ৮৪ রানের ইনিংস আসে তাঁর ব্যাট থেকে। তাঁর এই মহাকাব্যিক ইনিংস নিঃসন্দেহে ইংল্যান্ডের সেরা অলরাউন্ডার হিসেবে তাঁকে স্থান দেবে। কিন্তু তা সত্ত্বেও ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকরের সঙ্গে তাঁর তুলনা কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা।


 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here