corona news

মহানগর ওয়েবডেস্ক: শুরুটা হয়েছিল দমদম থেকে। তারপর একে একে রাজ্যে ২৬ জন মানুষের শরীরে ধরা পড়েছে মারণ করোনাভাইরাস। তবে থেমে নেই আক্রান্তের সংখ্যা। দুশ্চিন্তা আরও বাড়িয়ে এবার উত্তর ২৪ পরগনার বেলঘড়িয়ায় এক প্রৌঢ়ের শরীরে মিলল মারণ করোনার জীবাণু। যার ফলে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৭। এই ঘটনায় রীতিমতো আতঙ্কের মধ্যে রয়েছেন বেলঘড়িয়াবাসী।

জানা গেছে, ৫৭ বছরের ওই ব্যক্তি উত্তর ২৪ পরগনার বেলঘড়িয়ার বাসিন্দা। গত ২৩ শে মার্চ থেকে অসুস্থ ছিলেন। জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বেলঘড়িয়ার জেনিথ বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সোমবার নমুনা নেওয়া হয়েছিল তাঁর । লালা রস পাঠানো হয়েছিল বলেঘাটা আইডি হাসপাতলে পরীক্ষার জন্য। মঙ্গলবার সেই রিপোর্ট পজিটিভ আসে। এমনটাই খবর হাসপাতাল সূত্রে। আক্রান্ত ব্যক্তি বিদেশ ভ্রমণ করেননি। অন্য কোনও রাজ্যে ভ্রমণের ইতিহাসও তাঁর নেই। ফলে গোষ্ঠী সংক্রমণ নিয়ে দুশ্চিন্তায় রয়েছে রাজ্য প্রশাসন।

উল্লেখ্য, দেশজুড়ে লকডাউন পরিস্থিতির মাঝেও হুড়মুড়িয়ে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। সারা দেশে এখনো পর্যন্ত করো না আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৫১ জন। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২। এর পাশাপাশি নতুন করে একজন করন আক্রান্ত হয় পশ্চিমবঙ্গে মোট করাতে সংখ্যা দাঁড়িয়েছে ২৭ জন যার মধ্যে মৃত্যু হয়েছে তিনজনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here