kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দেবীপক্ষের সূচনাতেই বড় চমক দিল বাংলার অন্যতম প্রযোজনা সংস্থা উইন্ডোজ। কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে তাদের প্রযোজনা সংস্থায় হয়তো কাজ করতে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে।

এদিন সেই জল্পনার অবসান ঘটল। মহালয়ার পুণ্যলগ্নে প্রকাশ্যে এল তাদের আগামী সিনেমার নাম ও পোস্টার। মুখ্য চরিত্রে টলিউডের সেনসেশন ঋতাভরী। দশভূজা অবতারে এক নারীর সংগ্রামের চিত্র ফুটিয়ে তোলা হয়েছে সিনেমার পোষ্টারে। সঙ্গে ক্যাচ লাইন ‘পুজো মানে কি কেবল নতুন জামা? নতুন ভাবনা নয়? আসুন না, এই পুজোয়, লিঙ্গবৈষম্যের রাজনীতিতে মেয়েদের জন্য যা কিছু নিষিদ্ধ তাকে ভাঙি? কারণ, মাও তো একজন নারী!’ অর্থাৎ সমাজে নারীদের সংগ্রামের কথা উঠে আসবে এই সিনেমাতে। আগামী ২০২০ সালে মুক্তি পাবে উইন্ডোজের আগামী সিনেমা ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’।

পোষ্টার দেখে মনে হতে পারে যে নারী সারাজীবন সংসার, অফিস ঘর বাইরে সবটাই সামলায় তাকেই সমাজ করে অবহেলা। আবার সেই নারী রূপকেই আমরা পুজো করি। সেই সংগ্রামের কথাই জানতে আসছে এই সিনেমাটি।

সিনেমাটির পরিচালনার দায়িত্বে আছেন অরিত্র মুখোপাধ্যায়। উইন্ডোজ প্রোডাকশন, অক্ষয় পারিজা ও সেনকো গোল্ডের প্রযোজনায় মুক্তি পাবে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here