Home Featured তাক লাগানো ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র নয়া মেনু!

তাক লাগানো ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র নয়া মেনু!

0
তাক লাগানো ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র নয়া মেনু!
Parul

মহানগর ডেস্ক, কলকাতা: চমকের পর চমক নিয়ে হাজির ‘হইচই’। এইতো কয়েকদিন আগেই তারা সুখবর দিয়েছে পরিচালক অঞ্জন দত্তের ডেবিউ ওয়েব সিরিজের। যেখানে এক দল টলিউডের তরুণ ব্রিগেডকে দেখা যাবে দুর্ধর্ষ পারফরম্যান্সে। আর তেমনই টানটান হয়েছে গল্পের বুনন। এবার পরিচালক সৃজিত মুখার্জির আসন্ন আরেক ওয়েব সিরিজের খবর দিল হইচই।

মহম্মদ নাজিম উদ্দিনের জনপ্রিয় বাংলাদেশী থ্রিলার উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ অবলম্বনে তৈরি হতে চলেছে এই টানটান উত্তেজনায় ভরা ওয়েব সিরিজ। গল্পের প্রসঙ্গে আসি, সুন্দরপুরে একটি দুর্দান্ত রেস্তোঁরা তৈরি হয়েছে। যা খুব তাড়াতাড়ি তার অসাধারণ খাবারের স্বাদে ও গুণে খ্যাতি অর্জন করে। আর এই রেস্তোরাঁর মালিক মুসকান জুবেরী। মুসকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমরি হক বাধন (Azmari Haque Badhon)।

রেস্তোরাঁ এই জনপ্রিয়তার মধ্যেই একজন সাংবাদিক নিরুপম চন্দ এই রেস্তোরাঁর জনপ্রিয়তার কারণ জানতে সেখানে উপস্থিত হন। রেস্তোরাঁর খোঁজ খবর নিতে নিতেই নিরুপমের সন্দেহ হয়, রেস্তোরাঁর মালিক মুসকান জুবেরীকে নিয়ে। নিরুপম যোগাযোগ করে আতর আলীর সঙ্গে। যিনি পেশায় আসলে পুলিশের একজন ইনফর্মার ছিলেন। এবং তিনি নিরুপমকে মুসকান জুবেরীর নানা রহস্যময় দিকের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার চেষ্টা করেন।

এবার আসা যাক নিরুপমের আসল চরিত্রে। নিরুপম আসলে একজন ডিটেকটিভ। এবং নিরুপমের আসল উদ্দেশ্য ছিল এই রেস্তোরাঁ সম্পর্কিত বহু নিখোঁজ ব্যক্তির সঙ্গে কী ঘটেছিল তা খুঁজে বার করা। এরপর কীভাবে নিরুপম মুসকান জুবেরীর অন্ধকার দিক উদ্ঘাটন করে তারই গল্প বলবে এই ওয়েব সিরিজ।

নিরুপম এর চরিত্রে অভিনয় করছেন রাহুল বোস (Rahul Bose)। আতর আলীর চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত ( Anjan Dutt) এবং অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ যে খবর প্রকাশ্যে আনল হইচই সংস্থা। অভিনব মেনুতে হইচই পরিচয় করালো এই ওয়েব সিরিজের চরিত্র গুলির সঙ্গে। প্রতিটি চরিত্রের সঙ্গে যোগ হলো একটি স্পেশাল খাবারের নাম। রেস্তোরাঁর মেনুতে দর্শকদের জন্য আছে, নিরুপম নাল্লি নীহারি, মুস্কানি মিঠাই, আতর বিরিয়ানি, খাসনবিসের খো সুয়ে, শিকদার শিককাবাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here