kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: এই দুর্গা পুজোয় হয়ে গেল পাপ। কি পাপ? কেই বা করল পাপ? এই সব প্রশ্নই নিশ্চই জাগছে মনে।

বিষয়টা একটু খেলসা করে বলা যাক। এই বার পুজোর ঠিক আগেই এসভিএফের হইচই-তে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘পাপ’। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে পূজা বন্দ্যোপাধ্যায়কে। ইতিমধ্যেই সামনে এসছে বেশ কয়েকটি সিরিজ, তাতেই দর্শকদের কৌতুহল তুঙ্গে। কারণ, জোড়া খুনের রহস্যের কিনারা করতে গিয়েই ‘পাপ’ করতে হয়েছে । সিরিজের ট্রেলার লঞ্চের মঞ্চে ‘পাপ’ করার অভিজ্ঞতার কথা শোনালেন অভিনেত্রী।

বনেদী বাড়ির প্রায় দুশো বছরের পুরনো পুজো। সেখানেই নিজের অতীতে মৃত্যু হয় কিশোরীর। কিন্তু তা খুন না আত্মহত্যা, সিরিজের ঝলকে অবশ্য তা বোঝা যায়না। পুজোয় পাপ করার সাহস কিন্তু সবাই পায়না”, কথাটা বলেই হেসে উঠলেন পূজা। তবে এবার আমি ‘পাপ’ করেছি। বেশ কয়েক বছর পর পূজায় সেই বাড়িতে ফিরে আসে সে। এরপরই ঘটতে থাকে একের পর এক ঘটনা। গোটা সিরিজে আসলে পাপি কে সেই অন্নেষনেই এগচ্ছে ছবির গল্প। একের পর এক খুন হচ্ছে ওই বনেদি বাড়িতে. খুনি রেখে যাচ্ছে ক্লু। কিন্তু কিনারা মিলবে কবে। এই প্রশ্নই ইতিমধ্যে কৌতুহলী করে তুলেছে দর্শকদের।

Image result for hoichoi paap

সিরিজে পূজার নাম পার্বণী। উত্সবের মেজাজে সে যেন কালো ছায়া হয়ে এসেছে বাড়িতে । বাড়িতে পা রাখা মাত্রই বাড়ির সদস্যদের মুখের রঙ মিলিয়ে যায়। কিছু কি লুকোতে চাইছেন তারা। ফ্যামিলি ড্রামার সঙ্গে মার্ডার মিস্ট্রি সিরিজে পূজা ছাড়াও দেখা গেছে সাহেব ভট্টাচার্য, ভাস্বর বন্দ্যোপাধ্যায়,মিঠু চক্রবর্তী, সোনালি গুপ্ত, শোলাঙ্কি রায়ে মতো অভিনেত্রীদের। ২ অক্টোবর থেকে হইচইয়ে স্ট্রিমিং শুরু হয়েছে ‘পাপের’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here