cricket news bengali

Highlights

  • আগামী ২৪ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে ভারতের নিউজিল্যান্ড সফর
  • টি২০ সিরিজের জন্য নিজেদের দল ঘোষণা করে দিল নিউজিল্যান্ড
  • চোটের কারণে দল থেকে বাদ পরেছেন ট্রেন্ট বোল্ট, লোকি ফার্গুসন ও ম্যাট হেনরি

 

মহানগর ওয়েবডেস্ক: আগামী ২৪ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে ভারতের নিউজিল্যান্ড সফর। এই সফরে তিনটি ফরম্যাটেই সিরিজ খেলবে ভারতীয় দল। আর টি২০ সিরিজের জন্য নিজেদের দল ঘোষণা করে দিল নিউজিল্যান্ড। তবে চোটের কারণে দল থেকে বাদ পরেছেন ট্রেন্ট বোল্ট, লোকি ফার্গুসন ও ম্যাট হেনরি।

অন্যদিকে, দলে ফের ডাক পেয়েছেন হামিশ বেনেট। ২০১৭ সালে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে খেলার পর থেকে দলে ব্রাত্য তিনি। ব্ল্যাক ক্যাপসদের হয়ে এখনও কোনও টি২০ ম্যাচ খেলেননি বেনেট।

বৃহস্পতিবার নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়, ‘ভারতের বিরুদ্ধে বড় সিরিজ খেলতে চলেছে নিউজিল্যান্ড। সেই কারণে টি২০ সিরিজে দলে হামিশকে অন্তর্ভুক্ত করা হল। ওর বলে যথেষ্ট পেস আর বাউন্স আছে। অনেক ভেরিয়েসনও রয়েছে। তাই বেনেটকে টি২০ সিরিজে দলে রাখা হয়েছে।’

এর পাশাপাশি, চোট কাটিয়ে টি২০ দলে ফিরেছেন অধিনায়ক কেন উইলিয়ামসও। অল রাউন্ডার কলিন ডে গ্র্যান্ডহোমকে প্রথম তিন ম্যাচ ও ব্যাটসম্যান টম ব্রুসকে শেষ দুই ম্যাচের জন্য দলে রাখা হয়েছে।

প্রসঙ্গত, ২৪ জানুয়ারি ইডেন পার্কে প্রথম টি২০ ম্যাচ খেলা হবে। শেষ ম্যাচ খেলা হবে ২ ফেব্রুয়ারি মাউন্ট মাউঙ্গানুইয়ে। এরপর তিন ম্যাচে ওয়ানডে সিরিজ ও দুই ম্যাচে টেস্ট সিরিজ খেলবে দুই দেশ।


নিউজিল্যান্ডের টি২০ দল:

কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), হামিশ বেনেট, টম ব্রুস (৪-৫ ম্যাচ), কলিন ডে গ্র্যান্ডহোম (১-৩ ম্যাচ), মার্টিন গাপ্টিল, স্কট কুগেলেইন, ডেরিল মিচেল, কলিন মুনরো, রস টেলর, ব্লেয়ার টিকনার, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি ও টিম সাউদি

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here