ডেস্ক: বলিউডে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নানাধরণের খিল্লি হতে দেখা যায়। নাচ-গানের পাশাপাশি তারকাদের নিয়ে মজাদার খিল্লি হতে দেখা যায়। সেইরকমই একটি ইভেন্টকে ঘিরে নানা মজা ও খিল্লির ঘটনা সামনে এসেছে। গতকাল মুম্বইতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানকে ঘিরে বসেছিল তারকাদের চাঁদের হাট। এই অনুষ্ঠানে বর্তমান প্রেম-জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট পারফর্ম করেছে বেশ কয়েকটি রোম্যান্টিক গানে। সেই পথেই হেঁটে ‘দীপ-বীর’-কেও দেখা গিয়েছে পারফর্ম করতে।

গোটা অনুষ্ঠানটি সঞ্চালনা করেছিলেন কার্তিক আরিয়ান ও ভিকি কৌশল। এই অনুষ্ঠানেই সবার সামনে দীপিকাকে বৌদি বলে ডেকেছিলেন ভিকি। আর তাতেই কিছুটা চটে গিয়েছেন দীপিকা। তিনি জানিয়ে দেন তাঁকে বৌদি বলে যেন না ডাকে ভিকি। কিন্তু ভিকি কার্যত মজা করেই দীপিকাকে গোটা অ্যাওয়ার্ড শো জুড়ে বৌদি বলে ডেকে গিয়েছেন। গত বছরের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ‘দীপ-বীর’। কার্যত কোঙ্কানি ও সিন্ধ্রি রীতিতে বিবাহ সারেন দীপিকা ও রণবীর সিং। তারপরে ভারতে ফিরে একাধিক রিসেপশনের মাধ্যমে বিবাহ উদযাপন করেন ‘দীপ-বীর’।

 

রণবীর আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘তখত’ ও ‘৮৩’ নিয়ে। তাঁর শেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘গল্লি বয়’ বক্স অফিসে ব্যাপকহারে ব্যবসা করেছে ও দর্শকদের আশীর্বাদও কুড়িয়ে পেয়েছে। অপরদিকে দীপিকা ব্যস্ত তাঁর হোম প্রোডাকশনের কাজ নিয়ে। মেঘনা গুলজারের পরিচালনায় অ্যাসিড আক্রান্ত লক্ষীবাঈ-এর চরিত্রে অভিনয় করবেন দীপিকা। সিনেমার নাম ‘ছাপ্পাক’। এই সিনেমার মাধ্যমেই বলিউডে প্রযোজক হিসাবে ডেবিউ করবেন দীপিকা পাডুকোন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here