Home Featured নিউটাউন পুলিশের জালে দুই দুষ্কৃতী, উদ্ধার পিস্তল ও গুলি

নিউটাউন পুলিশের জালে দুই দুষ্কৃতী, উদ্ধার পিস্তল ও গুলি

0
নিউটাউন পুলিশের জালে দুই দুষ্কৃতী, উদ্ধার পিস্তল ও গুলি
Parul

মহানগর ডেস্ক: আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার হলো এবার দুই যুবক। রবিবার রাতে নিউটনের চন্ডীবেড়িয়া এলাকা থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, এলাকায় তারা নানা ধরনের অসামাজিক কাজকর্ম সঙ্গে যুক্ত ছিল। ধৃতদের নাম সানু মন্ডল ও জয় দাস।

এই দুই যুবক চন্ডী বেড়িয়া সবুজ পল্লী এলাকার বাসিন্দা। বহুদিন ধরেই তাদের বিরুদ্ধে এলাকার বাসিন্দারা নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেছিল। তাদের বিরুদ্ধে তোলাবাজি, প্রাণনাশের হুমকি, মারধর ইত্যাদি নানান ধরনের অভিযোগ উঠে এসেছিল।

শেষমেষ পুলিশের জালে ধরা পড়ল অভিযুক্তরা। শুধুমাত্র নিউটন থানা নয় নিউটন থানা ছাড়াও অন্যান্য থানাতেও এই ধৃতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। এরা নিজেদের ডেরা বদল করত এবং গা ঢাকা দিয়ে থাকতো। আজ ধৃতদের বারাসত আদালতে তোলা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি নিউটাউনের শাপূর্জি এলাকা থেকে পাঞ্জাবের ২ গ্যাংস্টারের সঙ্গে পুলিশের এসটিএফের গুলির লড়াই চলে। যেখানে এনকাউন্টারে মারা যায় পাঞ্জাবের ২ গ্যাংস্টার। দীর্ঘদিন ধরে শাপূর্জি এলাকায় গা ঢাকা দিয়ে ছিল তারা। তাদের সঙ্গে পাকিস্তানের যোগ সূত্র প্রমাণ হয়েছে। এবার সেই দুষ্কৃতীদের জাল কতদূর পর্যন্ত ছড়িয়েছে তার তদন্ত চলছে। তারই মধ্যে গতকাল পুলিশের হাতে এসেছে আরও দুই দুষ্কৃতী। তাদের সঙ্গে গ্যাংস্টারদের কোনও যোগাযোগ ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here